তাহিরপুরে কলেজছাত্রীকে বখাটের ছুরিকাঘাত

তাহিরপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা

সুনামগঞ্জের তাহিরপুরে শামীমা বেগম (২২) নামে এক কলেজছাত্রীর মুখমন্ডলে ছুরিকাঘাত করেছে ডালিম আহমদ শুভ (২৫) নামে এক বখাটে যুবক।

আহত শামীমা আক্তার তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের জয়নগর গ্রামের আরশাদ মিয়ার মেয়ে ও জামালগঞ্জ ডিগ্রি কলেজের অনার্স কোর্সের ইতিহাস বিভাগের ছাত্রী।

এঘটনায় এলাকায় অভিভাবকদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শনিবার জাতীয় বিশ্ববিদ্যলয়ের অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষা কেন্দ্র ছিল সুনামগঞ্জ সরকারি কলেজ। সন্ধ্যা ৭টায় সুনামগঞ্জ সরকারি কলেজ থেকে পরীক্ষা শেষে সিএনজি দিয়ে তাহিরপুর উপজেলার জয়নগর গ্রামে আসার পথে বীরনগর ব্রিজে নামামাত্রই শুভ নামের ঐ যুবক ছুরি দিয়ে তাকে আঘাত করে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় আহত শামীমাকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বীরনগর গ্রামের আহতের স্বজনরা জানান, বখাটে যুবককে ছাত্রী চিনতে পেরেছে। তার নাম ডালিম আহমদ শুভ। তবে তার ঠিকানা সে সঠিকভাবে বলতে পারছে না।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধরস গতকাল রোববার সন্ধ্যায় জানান, থানায় পারিবারিকভাবে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.