জাতীয় পার্টি ক্ষমতায় গেলে বাংলাদেশকে সাতটি প্রদেশে ভাগ করবে : এরশাদ

রংপুর অফিস

সাবেক প্রেসিডেন্ট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশকে মালয়েশিয়ার মতো উন্নয়ন করতে হলে উদ্যোক্তাদের এগিয়ে আসতে হবে। প্রদেশ ছাড়া বাংলাদেশে কোনোভাবেই সম-উন্নয়ন সম্ভব নয়। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে বাংলাদেশকে সাতটি প্রদেশে বিভক্ত গর্ব করার মতো উন্নয়ন করা হবে।

তিনি রোববার দুপুরে রংপুরের মিঠাপুকুরের জায়গীরঘাটে এসএ এগ্রো ফিড লিমিটেডের ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্ততায় এসব কথা বলেন। উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসএ গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কো-চেয়ারম্যান গোলাম মুহাম্মদ কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান রংপুর মহানগর সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সেক্রেটারী এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক হাজি আব্দুর রাজ্জাক প্রমুখ।

উদ্যেক্তারা জনিয়েছেন, মিঠাপুকুরের জায়গীরহাটে এসএ এগ্রো ফিডস লিমিটেডের সব কিছুই জার্মানি প্রযুক্তিতে নির্মাণ করা হবে। এছাড়াও এখানে গরু বাছুরেরও ফিড করা হবে। সব কিছুই হবে আন্তর্জাতিক মানের। এর মাধ্যমে সেবা নিশ্চিত করার পাশাপাশি এই অঞ্চলে একটি বিশাল কর্মসংস্থানেরও সুযোগ হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.