ব্রাজিলিয়ান গোলরক্ষক কাভালিয়েরিকে দলে নিল প্যালেস

নয়া দিগন্ত অনলাইন

মৌসুমের শেষে ব্রাজিলের জাতীয় দলের সাবেক গোলরক্ষক দিয়েগো কাভালিয়েরিকে আনুষ্ঠানিক ভাবে দলে নিতে যাচ্ছে ক্রিস্টাল প্যালেস।

৩৫ বছর বয়সী কাভালিয়েরি দেশের হয়ে তিনটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ২০১৩ সালে কনফেডারেশন্স কাপ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন। গত বছর নিজ ঘরের ক্লাব ফ্লামিনেন্স ছাড়ার পর থেকে তিনি ক্লাব বিহীন রয়েছেন।

যদিও ক্রিস্টাল প্যালেসে দুই সিনিয়র গোলরক্ষক জুলিয়ান স্পেরোনি ও ওয়েইন হেনেসির সাথে তাকে লড়াই করেই মূল একাদশে সুযোগ পেতে হবে। প্রিমিয়ার লীগে বর্তমানে রেলিগেশন জোন থেকে নিজেদের বাঁচানোর লড়াইয়ে ব্যস্ত রয়েছে রয় হজসনের দল।

প্যালেসের ওয়েবসাইটে কাভালিয়েরি বলেছেন, আমি এখানে আসতে পেরে দারুন খুশি। এখন এই দলের সাথে কিছুটা সময় অনুশীলন করতে হবে। ক্লাবের ড্রেসিংরুমের পরিবেশটা দারুণ। তারা আমাকে অসাধারণভাবে স্বাগত জানিয়েছে। আমি তাদের সবার সাথে পরিচিত হওয়ার সুযোগটা নিয়েছি। এতবড় সুযোগ পেয়ে আমি সত্যিকার অর্থেই দারুণ খুশি। এর আগে ২০০৮-২০১০ পর্যন্ত কাভালিয়েরি লিভারপুলে খেলেছেন। সে কারণেই প্রিমিয়ার লীগ সম্পর্কে তার ধারণা আছে। হজসনের অধীনে দলে থাকলেও এনফিল্ডে একটি ম্যাচও খেলার সুযোগ পাননি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.