আশায় ৬০ জন নিয়োগ
আশায় ৬০ জন নিয়োগ

আশায় ৬০ জন নিয়োগ

নয়া দিগন্ত অনলাইন

আশায় ম্যানেজার (এমএসএমই) ও অফিসার (এমএসএমই) পদে নিয়োগের জন্য যোগ্য বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। অনলাইনে আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ : ৮ মার্চ ২০১৮।

পদের নাম : ম্যানেজার (এমএসএমই)।
পদের সংখ্যা : ২০টি।
আবেদনের যোগ্যতা : যেকোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএসহ এমবিএ ডিগ্রি। অ্যাকাউন্টিং/ফিন্যান্স/ম্যানেজমেন্ট/ মার্কেটিং/ ইকোনমিক্স বিষয়ের প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। শিক্ষাজীবনের কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণী বা জিপিএ ২.৫০ (জিপিএ ৫-এর মধ্যে) জিপিএ ২ (জিপিএ ৪ এর মধ্যে) এর নিচে ফলাফল গ্রহণযোগ্য হবে না। প্রার্থীদের ঋণকার্যক্রম পরিচালনা প্রতিষ্ঠানের অধীনে MSME/SME ঋণ বাস্তবায়নে কমপক্ষে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে পারদর্শিতাসহ ইন্টারনেট ও ই-মেইল ব্রাউজিংয়ে দক্ষতা থাকতে হবে।

বয়সসীমা : ৩৫ বছর।
বেতন : মাসিক বেতন ২৫,৫০০/- টাকা (অধিক যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের বেতন বৃদ্ধি হতে পারে)
পদের নাম : অফিসার (এমএসএমই)।
পদের সংখ্যা : ৪০টি।

আবেদনের যোগ্যতা : যেকোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস। শিক্ষাজীবনের কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণী বা জিপিএ ২.৫০ (জিপিএ ৫-এর মধ্যে) বা জিপিএ ২ (জিপিএ ৪-এর মধ্যে) এর নিচে ফলাফল গ্রহণযোগ্য হবে না। প্রার্থীদের ঋণকার্যক্রম পরিচালনা প্রতিষ্ঠানের অধীনে MSME/SME ঋণ বাস্তবায়নে কমপক্ষে ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বড় আকারে ঋণ বিতরণ ও আদায়ে অভিজ্ঞ এবং ঝুঁকি নেয়ার মানসিকতা থাকতে হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে পারদর্শিতাসহ ইন্টারনেট ও ই-মেইল ব্রাউজিংয়ে দক্ষতা থাকতে হবে।
বয়সসীমা : সর্বোচ্চ ৩৩ বছর।

বেতন : মাসিক বেতন ২০,০০০/- টাকা (অধিক যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের বেতন বৃদ্ধি হতে পারে)।
কর্মস্থল : উভয় পদের কর্মস্থল হবে আশার মাঠপর্যায় (থানা বা জেলা সদর)।

বেতনভাতা ও অন্যান্য সুবিধা : এক বছর শিক্ষানবিসকাল। শিক্ষানবিসকালীন এক বছর মাসিক স্থিরকৃত বেতন দেয়া হবে। শিক্ষানবিসকাল শেষে নিয়মিত বেতনকাঠামোভুক্ত করাসহ স্থায়ী কর্মীদের মতো পিএফ ও সার্ভিস বেনিফিট সুবিধা, বছরে দু’টি উৎসবভাতা, প্রতি বছর ইনক্রিমেন্ট, বীমা সুবিধা দেয়া হবে।

অনলাইনে আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ : ৮ মার্চ ২০১৮।
জরুরি তথ্য : বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে। মোটরসাইকেল চালানোর অভিজ্ঞতাসহ বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

অনলাইনে আবেদনপত্র পাঠানোর ঠিকানা : আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (মোবাইল নম্বর ও ই-মেইলসহ) আবেদনপত্র www.asa.org.bd-এ ঠিকানায় পাঠাতে হবে। সাক্ষাৎকারের সময় মূল সনদপত্র সাথে আনতে হবে। নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী ১০,০০০ টাকা জামানত (ফেরতযোগ্য) হিসেবে জমা দিতে হবে; যার বিপরীতে সরকারি ব্যাংকের সঞ্চয়ী হিসাবের লভ্যাংশের হারে লভ্যাংশ দেয়া হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.