আইকন লেডি পূর্ণিমা

অভি মঈনুদ্দীন

আগামী ৮ মার্চ নারী দিবস উপলক্ষে রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতাল আয়োজন করেছে দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক উৎসব ‘কনসার্ট ফর উইমেন’। এই উৎসবে শুধু নারীরাই অংশগ্রহণ করতে পারবেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা: আশীষ কুমার চক্রবর্ত্তী।

রাজধানীর ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সঙ্গীত উৎসবটি সকল স্তরের নারীর জন্য উন্মুক্ত থাকবে। সকালে অনুষ্ঠানের শুরুতেই দেশের সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্য ‘আইকন লেডি’ হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। সভাপতিত্ব করবেন ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআইর পরিচালক প্রীতি চক্রবর্ত্তী।

নারীদের জন্য আয়োজিত এই অনুষ্ঠানে ‘আইকন লেডি’ হিসেবে উপস্থিত থাকা প্রসঙ্গে পূর্ণিমা বলেন,‘যেহেতু নারীদের জন্য বিশেষভাবে আয়োজন করা হয়েছে এই অনুষ্ঠানটির, তাই এমন একটি অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারার মধ্যে নিশ্চয়ই বেশ ভালোলাগা কাজ করবে। অনুষ্ঠানের যারা আয়োজক তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আশা করছি খুব ভালো একটি অনুষ্ঠান হবে কনসার্ট ফর উইমেন।’

‘কনসার্ট ফর উইমেন’-এ সঙ্গীত পরিবেশন করবে এলআরবি, তাহসান, ন্যান্সি, ইমরান, মিনার ও বন্দনা। এ দিকে পূর্ণিমা বিচারক হিসেবে কাজ করছেন মাছরাঙ্গা টিভিতে নিয়মিত প্রচালিত রিয়েলিটি শো ‘সেরা রাঁধুনী’র। এ ছাড়া আরটিভিতে প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’র নিয়মিত উপস্থাপনাও করছেন তিনি। আগামী এপ্রিলে স্বপন আহমেদের একটি চলচ্চিত্রে কাজ করার কথা থাকলেও এই চলচ্চিত্রে কাজ করছেন না তিনি। এ দিকে এখনো মুক্তির অপেক্ষায় আছে মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ছায়াছবি’ চলচ্চিত্রটি। আগামী ২১ থেকে ২৯ এপ্রিল সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘ফি-ফগ’-এর ১৩তম আসর। এবার সেখানে প্রদর্শিত হবে পূর্ণিমা অভিনীত ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘টু বি কন্টিনিউড’ ছবিটি। এ উৎসবের লালগালিচায় হাঁটার জন্য আমন্ত্রণ পেয়েছেন পূর্ণিমা।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.