মঞ্চ ভেঙে পড়ে গেলেন মেয়র সাঈদ খোকন

নিজস্ব প্রতিবেদক

অনুষ্ঠান চলাকালে হঠাতই মঞ্চ ভেঙে পড়ে গেলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

এ সময় মঞ্চে ডিএসসিসির কর্মকর্তা, ওয়ার্ড কাউন্সিলরসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তবে কেউ গুরুতর আহত হননি।

মেয়র নির্বাচিত হওয়ার পর বিভিন্ন ওয়ার্ডে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করে আসছিলেন সাঈদ খোকন। এ ধরনের অনুষ্ঠানের মাধ্যমে নাগরিকদের সমস্যার কথা শোনেন তিনি।

আজ রাজধানীর ২১ নম্বর ওয়ার্ডের পরিবাগের নালিপাড়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। তৈরি করা হয় বেশ বড়সড় একটি মঞ্চ। ওয়ার্ড কাউন্সিলরের লোকজনেরাই এ মঞ্চটি তৈরি করেন। অনুষ্ঠানে ওয়ার্ডের বাসিন্দারা বিভিন্ন ভোগান্তি নিয়ে অভিযোগ তুলছিলেন মেয়রের কাছে। তাৎক্ষণিকভাবে সমাধানও দিচ্ছিলেন মেয়র। এক পর্যায়ে স্থানীয় আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও মঞ্চে উঠে পড়েন। কিছুক্ষণ পর মঞ্চ ভেঙে পড়ে যান মেয়রসহ অন্যরা।

পড়ে যাওয়া থেকে উঠে দাঁড়িয়ে মেয়র সাঈদ খোকন বলেন, আল্লাহর রহমতে আমাদের কারো কোনো ক্ষতি হয়নি। সবাই ভালো আছেন।

তিনি বলেন, যেহেতু এমন দুর্ঘটনা ঘটেছে তাই আজ আর দুই-একটি প্রশ্ন নিয়েই অনুষ্ঠান শেষ করে দেব।

ওয়ার্ড কাউন্সিলর এম এ হামিদ খান বলেন, এটি একটি অনাকাঙ্খিত ঘটনা। ওয়ার্ড কাউন্সিলর হিসেবে আমার জন্য এটা লজ্জাজনক। তবে কেউ আহত হননি।

২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট এম এ হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন, ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.