কর আইনজীবী সমিতির সভাপতি মতিন, সম্পাদক দুলাল

নিজস্ব প্রতিবেদক

কর আইনজীবীদের সংগঠন বাংলাদেশ ট্যাক্সেস বার অ্যাসিয়েশনের নির্বাচনে সভাপতি আবদুল মতিন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুলালসহ ১৬টি পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থীরা নিরঙ্কুশ বিজয়ী হয়েছেন।

গতকাল বুধবার বিকেল ৪টায় ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্বাস উদ্দিন ফলাফল ঘোষণা করেন।

নির্বাচিত সভাপতি আবদুল মতিন ভোট পেয়েছেন ২৪০৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ ইকবাল মোস্তফা ভোট পান ২২৭৮। নির্বাচিত সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুলালের ভোট ২৪৬৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসির উদ্দিন আহমেদ পেয়েছেন ২৩৭৬।

এছাড়া সহ-সভাপতি পদে আবদুল হাই মোল্লা (২৫৪৪) ও মজিবর রহমান ভুঁইয়া (২৩১৫), কোষাধ্যক্ষ পদে আশরাফ হোসেন খান (২৬১১), সহকারী সাধারণ সম্পাদক আবু তাহের রাশেদ বাবু (২৪৬৪), পাঠাগার সম্পাদক মোতাচ্ছির আহমেদ (২৬০১), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক হেলাল-ই আজমসহ (২৭৫৮) ১৬টি পদে বিজয়ী হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী প্যানেলের সদস্যরা।

নির্বাচিত কার্যকরী সদস্যরা হলেন- মো: আবদুল্লাহ আল হোসেইন খোকন (২৭৪৬), এবিএম সালাহউদ্দিন, আবু নাঈম, একেএম আবদুল আউয়াল, আনোয়ার হোসেইন, আয়শা সিদ্দিকা, মোহাম্মদ দুলাল মিয়া ও মো: কামরুল ইসলাম ভুঁইয়া।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী পরিষদ প্যানেলে সমাজ কল্যাণ সম্পাদক আবু সাইয়িদসহ (২৪৭৪) পাঁচটি কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন। তারা হলেন- আহসান হাবিব, মো: আল মামুন, মাসুমা আখতার, মিজানুর রহমান মিজান ও মোজাম্মেল হক।

বাংলাদেশ ট্যাকসেস বার অ্যাসোসিয়েশন নির্বাচনে এবার বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী কর আইনজীবী ঐক্য প্যানেল ও আওয়ামী লীগ সমর্থিত প্যানেল নির্বাচনে অংশ নেয়। ভোট গ্রহণ হয় গত ২৫ ও ২৬ ফেব্রুয়ারি। পরের দিন ভোট গণনা শুরু হয়ে শেষ হয় বুধবার (২৮ ফেব্রুয়ারি)। সারাদেশে সাড়ে সাত হাজার ভোটারের মধ্যে পাঁচ হাজারের অধিক সদস্য তাদের প্রতিনিধি নির্বাচনে জন্য ভোট দিয়েছেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.