সাদার্ন ভার্সিটিতে ইইই-ইসিই বিভাগে নবীনবরণ

চট্টগ্রাম ব্যুরো

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) এবং ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগে স্প্রিং সেমিস্টার-২০১৮-এর নবীনবরণ অনুষ্ঠান সম্প্রতি বিভাগের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। আরো উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. শরীফুজ্জামান, ইইই বিভাগের উপদেষ্টা অধ্যাপক আহমদ হোসেন, সহকারী অধ্যাপক ও ইইই বিভাগের প্রধান হেদায়েত উল্লাহ, সহকারী অধ্যাপক ও ইসিই বিভাগের প্রধান ড. মোহাম্মদ আরিফ সোবহান ভূঁইয়া প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড. মোহাম্মদ আরিফ সোবহান ভুঁইয়া।
প্রফেসর সরওয়ার জাহান বলেন, পড়াশোনার পাশাপাশি ইউনিভার্সিটির নিয়মকানুন মেনে সময়ের সঠিক ব্যবহার করতে পারলে সফলতা আসবেই। আশা করি প্রত্যাশিত ফল অর্জন করে প্রত্যেকে স্ব স্ব ক্ষেত্রে নিজেকে আরো এগিয়ে নেবে। গুণগত শিক্ষার ব্যাপারে সাদার্ন সবসময় বদ্ধপরিকর। ইতোমধ্যে সাদার্ন থেকে ডিগ্রি নিয়ে দেশে-বিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে আসীন হয়েছেন অনেক শিক্ষার্থী। এটা শুধু সাদার্নের অর্জন নয়, বরং তা পুরো দেশের জন্য গৌরবের। শিক্ষার্থীরাই আমাদের প্রেরণা এবং তাদের নিয়ে আমাদের স্বপ্ন ও পথ চলা।
প্রফেসর ড. শরীফুজ্জামান শিক্ষার্থীদের বলেন, তোমরাই দেশে বিদেশে সাদার্নের প্রতিনিধি হয়ে কাজ করবে। তোমাদের সফলতা মানে ইউনিভার্সিটির সফলতা। নবীন শিক্ষার্থীদেরকে বিভাগীয় অন্যান্য শিক্ষকদের সাথে পরিচয়, বিভিন্ন কার্যক্রম ও নিয়মনীতি সম্পর্কে নির্দেশনা প্রদান করেন প্রভাষক নাজমুন নাহার খান। বিভিন্ন অ্যাকাডেমিক প্রশ্নের উত্তর দেন বিভাগীয় প্রধান হেদায়েত উল্লাহ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.