সংক্ষিপ্ত সংবাদ

বার্ডস আইয়ে একুশের পোশাক
একুশে ফেব্রুয়ারি উপলক্ষে বার্ডস আই নিয়ে এসেছে গরমের নতুন পোশাক। পাওয়া যাবে হাফহাতা টি-শার্ট, পোলোশার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের আরামদায়ক পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০।
মুসলিম কালেকশনে একুশের আয়োজন
একুশে ফেব্রুয়ারি উপলক্ষে মুসলিম কালেকশন নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের শার্ট। চেক ও স্ট্রাইপ শার্টও তৈরি করা হয়েছে শতভাগ সুতি কাপড়ে। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের টি-শার্ট, পোলোশার্ট, বিভিন্ন কালারের আধুনিক ডিজাইনের পিকে ফেব্রিক্স দিয়ে তৈরি পোলোশার্ট ও বয়েজ শার্ট। বিক্রয় কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (দ্বিতীয় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।
মার্চে ই-কম ও টেকফেস্ট
ফার্মগেটের বাংলাদেশ কৃষিবিদ ইনিস্টিটিউশনে ১৮ থেকে ২০ মার্চ অনুষ্ঠিত হবে ই-কম ও টেকফেস্ট। দ্বিতীয়বারের মতো যৌথভাবে এ ফেস্টের আয়োজন করছে সার্চিং ইনফিনিটি ও ইফেক্ট ক্রিয়েটর। আয়োজক সার্চিং ইনফিনিটির প্রধান নির্বাহী শোয়েব খান ও ইফেক্ট ক্রিয়েটরের প্রধান নির্বাহী মোহাম্মাদ আব্দুল্লাহ বলেন, ভবিষ্যৎ টেকনোলজি, নতুন ইনোভেশন ও ই-কমার্সের সম্ভাবনা মানুষের কাছে পরিচয় করিয়ে দিতেই এ ফেস্ট বা মেলা। এ মেলায় ই-কমার্স, টেকনোলজি, ইনোভেশন, অ্যাওয়ার্ড, সেমিনারসহ টেকনোলজি সংশ্লিষ্ট কোম্পানিগুলোকে তাদের সেবার জন্য নানা মাধ্যমে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। মেলায় স্টল থাকবে ৬০-এর অধিক। স্টলের জন্য যোগাযোগ করা যাবে ০১৭২৩৭৫২৫৯৫ নম্বরে। এ ছাড়া ফেসবুকে পাওয়া যাবে বিস্তারিত তথ্য। ফেসবুক : ভধপবনড়ড়শ.পড়স/ঝবধৎপযরহম ওহভরহরঃু

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.