আশুলিয়া থানার পুলিশ কর্মকর্তাকে গণপিটুনি

আশুলিয়া (ঢাকা) সংবাদদাতা
মাছ কিনতে গিয়ে মাছ ব্যবসায়ীর সাথে বাগি¦তণ্ডার জেরে মাজেদুল (৩০) নামে এক মাছ ব্যবসায়ীকে আশুলিয়া থানার সহকারী উপপরিদর্শক নিজাম উদ্দিন জামার কলার ধরে ঘুসি দেয়ার ঘটনায় আড়তের মাছ ব্যবসায়ীরা মিলে পুলিশের ওই কর্মকর্তাকে গণধোলাই দিয়েছেন।
গতকাল সকাল সোয়া ৯টায় আশুলিয়ার বাইপাইল মোড়ে হাজী সদর আলী কমপ্লেক্সের মাছের আড়তে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কয়েক মাছ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
আটককৃত মাছ ব্যবসায়ীরা হলেনÑ মাজেদুল (৩০), সোহাগ (৩২), রমজান (৫২), আনোয়ার (২৬), নুরুজ্জামান (২৩) ও আতাউর রহমান (৪২)।
এ ব্যাপারে মাছ ব্যবসায়ীরা জানান, সকালে একজন ক্রেতা (থানা পুলিশের উপপরিদর্শক নিজাম উদ্দিন) মাছ কিনতে আসেন। মাছের দাম ৭ শ’ টাকা হাঁকা হয়। পাশের ব্যবসায়ী ওই মাছ ৬ শ’ টাকায় দিতে বললে ওই ক্রেতা সবাইকে দালালের বাচ্চা বলে গালি দেন। এতে পাশের মাছ ব্যবসায়ীর ওই ক্রেতার সাথে বাগি¦তণ্ডা হয়। একপর্যায়ে ওই ক্রেতা মাছ ব্যবসায়ী মাজেদুলকে জামার কলার ধরে মুখমণ্ডলে ঘুসি দেন। ঘটনায় ওই আড়তের মাছ ও সবজি ব্যবসায়ীরা মিলে আশুলিয়া থানা পুলিশের এএসআই নিজাম উদ্দিনকে গণধোলাই দেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে বাইপাইল এলাকার ট্রাফিক পুলিশের সহায়তায় ওই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার ও ছয় মাছ ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তারা আরো বলেন, এ ঘটনায় আটক মাছ ব্যবসায়ী মাজেদুলের দুই লাখ টাকার মাছ, সোহাগের ৩০ হাজার, আনোয়ারের ২০ হাজার ও আতাউর রহমানের ৬০ হাজার টাকার মাছ অবিক্রীত অবস্থায় আড়তে পড়ে রয়েছে। 
ঘটনাস্থলে আশুলিয়া থানা অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল ও ইন্সপেক্টর তদন্ত পরিদর্শন করেছেন এবং মার্কেটের মালিক হাজী সদর উদ্দিন ও সভাপতি খলিলুর রহমানসহ মাছ ব্যবসায়ীদের নিয়ে অফিসার ইনচার্জের কক্ষে সমাধানের জন্য বৈঠকে মিলিত হন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.