ওয়ালটনের ফোরজি স্মার্টফোনে ক্যাশব্যাক

চালু হলো ফোরজি সেবা। এখন আগের চেয়ে অনেক দ্রুতগতিতে ইন্টারনেটে তথ্য আদান-প্রদান করতে পারবেন গ্রাহকেরা। তবে এ জন্য তাদের হ্যান্ডসেটটি হতে হবে ফোরজি সমর্থিত। দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের রয়েছে ১০টি মডেলের ফোরজি হ্যান্ডসেট। খুব শিগগিরই আসছে আরেকটি ফোরজি সমর্থিত স্মার্টফোন। যার মডেল ‘প্রিমো এসসিক্স ইনফিনিটি’। আকর্ষণীয় ডিজাইন এবং মাল্টি-টাস্কিং সুবিধাযুক্ত ফোনটির প্রি-বুক বা আগাম ফরমায়েশে মিলছে ক্যাশব্যাক, ব্যাকপ্যাক ও টি-শার্ট।
ওয়ালটন সেল্যুলার ফোন ডিভিশন (মার্কেটিং) প্রধান আসিফুর রহমান খান জানান, অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ওরিও ৮.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটিতে রয়েছে ৫.৫ ইঞ্চির ইন-সেল এইচডি প্লাস নিউ জেনারেশন ১৮:৯ রেশিওর ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে। ১.৩ গিগাহার্জ গতির কোয়াডকোর প্রসেসর সমৃদ্ধ ফোনটির গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-টি ৭২০। আছে ৩ জিবি র্যাম ও ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি। ফোনটির পেছনে আছে এলইডি ফ্ল্যাশযুক্ত পিডিএএফ প্রযুক্তির বিএসআই ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।
এফ ২.০ অ্যাপারচার সমৃদ্ধ এই ক্যামেরায় ব্যবহৃত হয়েছে ৫পি লেন্স। দুর্দান্ত সেলফির জন্য সামনে থাকছে সফট এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এফ ২.২ অ্যাপারচার সমৃদ্ধ এই ক্যামেরায় ব্যবহৃত হয়েছে ৪পি লেন্স। পেছনের ক্যামেরায় ফুল এইচডি এবং সামনের ক্যামেরায় এইচডি ভিডিও ধারণ করা যাবে।তিন হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ডুয়াল সিমের স্মার্টফোনটিতে রয়েছে রিভার্স চার্জিং সুবিধা। ফোনের তথ্য সুরক্ষায় রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ৮.১ মিমি সিøম ফোনটি বেশ হালকা। ব্যাটারিসহ এর ওজন মাত্র ১৪৬ গ্রাম। স্মার্টফোনটির মূল্য ১৬ হাজার ৯৯০ টাকা। সোনালি, নীল এবং ধূসর রঙের ফোনটির প্রি-বুক করা যাবে িি.িধিষঃড়হনফ.পড়স ওয়েবসাইটে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.