শরীয়তপুর সাংবাদিক সমিতি ঢাকা

রাজু আলীম সভাপতি, আজিজুর সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক

রাজু আলীমকে (চ্যানেল আই) সভাপতি এবং কে এম আজিজুর রহমানকে (যুগান্তর) সাধারণ সম্পাদক করে ২০১৮-১৯ মেয়াদের জন্য শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার নতুন কমিটি নির্বাচিত করা হয়েছে।
গতকাল দুপুরে রাজধানীর সেগুন বাগিচায় সেগুন রেস্টুরেন্টে সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা শেষে নতুন কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন : সহসভাপতি আব্দুস সালাম (প্রথম আলো), সাজ্জাদ হোসেন সবুজ (বাসস), বেনজির আহাম্মদ (বাংলা ভিশন), রেজাউল হক রেজা (আনন্দ আলো), যুগ্ম সম্পাদক বোরহান উদ্দিন (অর্থকণ্ঠ), আসাদুজ্জামান আজম (অর্থসূচক), সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান (দৈনিক সমকাল), সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ আবদুল গফফার তপন (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), অর্থ সম্পাদক মো: আনিসুর রহমান (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস), দফতর সম্পাদক ওবায়েদুল আল মামুন (সময় টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মহিউদ্দিন তুষার (বার্তা সংস্থা আইএনবি ও কন্ট্রিবিউটর রিপোর্টার যুগান্তর), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আদনান হাদী (দি সান), সমাজকল্যাণ সম্পাদক শাহাদৎ হোসেন শাহীন (দৈনিক গণমুক্তি), নারীবিষয়ক সম্পাদক ফারহানা ইয়াসমিন যুথী (বৈশাখী টিভি), কার্যকরী সদস্য রফিকুল ইসলাম আজাদ (দি ইন্ডিপেন্ডেন্ট), মোজাম্মেল হক চঞ্চল (যুগান্তর), মো: মনির হোসেন (নয়া দিগন্ত), গিয়াস উদ্দিন (অর্থসূচক), সাইফুল ইসলাম (দি ইন্ডিপেন্ডেন্ট) ও বাবুল হোসেন (সময় টিভি)।
এর আগে সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো: আনিছুর রহমান। সভাপতিত্ব করেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ। এ সময় উপস্থিত ছিলেনÑ সমিতির অন্যতম উপদেষ্টা কবি শফিক মাহমুদ, ফখরুল ইসলাম কাঞ্চন প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.