অমর একুশে উপলক্ষে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নানা আয়োজন

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলে গত বুধবার জাতীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল ৯টা ৩০ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন ফাউন্ডেশনের চেয়ারম্যানের নেতৃত্বে সদস্যরা এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী।
শ্রদ্ধাজ্ঞাপন শেষে মিরপুরে অবস্থিত ইসলামী ব্যাংক মডেল স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা ও সাংস্কৃতিক পরিবেশনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে মাতৃভাষা কেন্দ্রিক চিত্রাঙ্কন, শুদ্ধ উচ্চারণে জাতীয় সঙ্গীত, একুশের কবিতা আবৃত্তি ও চেতনায় একুশ, আমাদের মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতাবিষয়ক বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
ইসলামী ব্যাংক ফাউন্ডেশন শিা কমিটির চেয়ারম্যান ও সাবেক অতিরিক্ত সচিব মো: ইমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সাবেক সচিব, সৈয়দ মনজুরুল ইসলাম। এ সময় ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের পরিচালকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখনে ইসলামী ব্যাংক ফাউন্ডেনের নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদ। বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.