শোক সংবাদ

আ: হাই ভূঁইয়া
ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সাবেক সভাপতি ও সমিতির প্রবীণ সদস্য আ: হাই ভূঁইয়া (৯৭) গত মঙ্গলবার দুপুর ১২টা ১০ মিনিটে ফেনী মেডিস্ক্যান হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোস্তফা কামাল, সম্পাদক মোসলেম মিয়া, সমিতির অন্য সদস্যরা গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বিজ্ঞপ্তি।

মাকসুদা খাতুন
দৈনিক আজাদীর ঢাকা ব্যুরো প্রধান, চিটাগাং জার্নালিস্ট ফোরাম ঢাকার সাবেক সভাপতি এম ওয়াহিদ উল্লাহর মা মাকসুদা খাতুন (৮৯) গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজরের নামাজের পর নগরীর কাজেম আলী হাইস্কুল মাঠে নামাজে জানাজা শেষে মিসকিন শাহ মাজার প্রাঙ্গণ কবরস্থানে তাকে দাফন করা হয়। বিজ্ঞপ্তি।

অধ্যাপক রফিকুল ইসলাম
জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম (৭৮) গতকাল বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের নামাজে জানাজা আজ বৃহস্পতিবার বাদ জোহর বগুড়া করনেশন স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, বগুড়া জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও বিরোধীদলীয় হুইপ নুরুল ইসলাম ওমর বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান সাহিন ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত প্রমুখ। বগুড়া অফিস।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.