সাব্বির রহমান (ফাইল ফটো)
সাব্বির রহমান (ফাইল ফটো)

সাকিবের ইনজুরিতে কপাল খুলল সাব্বিরের

নয়া দিগন্ত অনলাইন

সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসরে পেশোয়ার জালমির হয়ে খেলার কথা ছিল সাকিব আল হাসানের। ইনজুরির কারণে এখন আর খেলতে পারছেন না তিনি। তার বদলে দলে নেয়া হয়েছে সাব্বির রহমানকে।

পেশোয়ারে আছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

মঙ্গলবার রাতে পিএসএল খেলতে দেশ ছেড়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও মোস্তাফিজুর রহমান। সাথে ছিলেন সাব্বির রহমানও।

তবে তাদরে সাথে যাওয়া হয়নি তামিমের। ভিসা জটিলতার কারণে তিনি যেতে পারেননি। ধারণা করা হচ্ছে, কয়েক দিনের মধ্যেই দুবাইয়ের উদ্দেশে দেশ ছাড়বেন বাংলাদেমের এই হার্ডহিটার।

 

আইপিএলে আফগান কিশোরের দাম ৪ কোটি রুপি

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে পেসার জয়দেব উনাদকট ভারতীয় ক্রিকেটার হিসেবে সবচেয়ে দর পেয়েছেন। রাজস্থান রয়্যালস তাকে ১১.৫০ কোটি রুপিতে কিনেছে। শনিবার আইপিএলের প্রথম দিনের নিলামে সবচেয়ে দামী ভারতীয় ক্রিকেটার ছিলেন মণীষ পান্ডে ও লোকেশ রাহুল। পান্ডেকে সানরাইজার্স হায়দরাবাদ ও রাহুলকে কিংস ইলেভেন পাঞ্জাব কিনেছে। দুজনেরই দর উঠেছে ১১ কোটি রুপি।

পাঞ্জাব প্রথম দিনের নিলামে আনসোল্ড থাকা ক্রিস গেইলকে বেস প্রাইস ২ কোটি রুপিতে কিনেছে। শুধু তাই নয়, পাঞ্জাব দলে নিয়েছে আফগানিস্তানের স্পিনার মুজিব জাদরানকে। চার কোটি রুপি পেয়ে ভারতে আইপিএলে খেলতে আসছেন এই আফগান স্পিনার।

তাকে দলে নেয়ার কারণ সম্পর্কে জানিয়েছেন পাঞ্জাবের সহ মালিক প্রীতি জিন্টা। তিনি বলেছেন, ১৬ বছরের মুজিব ‘মিস্ট্রি স্পিনার’। তার বোলিংয়ে ধাঁধায় পড়ে যায় ব্যাটসম্যানরা। এজন্যই তাকে কিনতে চার কোটি রুপি খরচ করেছে কিংস ইলেভেন পাঞ্জাব।

প্রীতি বলেছেন, ওকে দলে নেয়া টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত ছিল। ও প্রতিভাধর ক্রিকেটার। ওর বোলিংয়ে কিছু রহস্যময় দিক রয়েছে। সেই কারণেই মুজিবকে দলে নেয়া হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.