এক মাস পর নাসিকে আইভী (আগের ছবি)
এক মাস পর নাসিকে আইভী (আগের ছবি)

এক মাস পর নাসিকে আইভী

নারায়ণগঞ্জ সংবাদদাতা

এক মাস পর সিটি করপোরেশনের নগর ভবনে অফিস করেছেন মেয়র সেলিনা হায়াৎ আইভী। সোমবার সকাল ১১টায় তিনি নগর ভবনে দাফতরিক কাজ শুরু করেন।

মেয়রের ব্যক্তিগত সহকারী (পিএ) আবুল হোসেন জানান, সোমবার সকাল ১১টা হতে মেয়র আইভী দাফতরিক কাজকর্ম শুরু করেন। তখন তিনি বিভিন্ন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেন।

এর আগে শহরের ডিআইটি পুরাতন জিমখানায় অবস্থিত কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রসার সীমানা প্রাচীর নির্মাণ কাজ উদ্বোধন করেন আইভী। সকাল ১০টায় তিনি ওই নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন।
আনুষ্ঠানিকতা শেষে উপস্থিত লোকজন ও গণমাধ্যমকে আইভী বলেন, ‘নগর ভবনে একমাস পর যাচ্ছি। যাবার আগ মুহূর্তে ভালো কাজ ও দোয়ার অনুষ্ঠানে অংশ নিতে পেরে ধন্য। অনুষ্ঠানে অংশ নিয়ে আমার মনটা ভালো লাগছে। কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রাসার সার্বিক প্রয়োজনে সর্বাত্মক সহযোগিতা করব।’

১৬ জানুয়ারি হকার ইস্যুতে শহরে সংঘর্ষের ঘটনায় তিনি আহত হন। সেদিন সঙ্গে থাকা লোকজন মানবঢাল তৈরি করে আইভীকে রক্ষা করেন। দুইদিন পর ১৮ জানুয়ারি সিটি করপোরেশনের নগর ভবনে দাফতরিক কাজ করার সময়ে তিনি অসুস্থ হয়ে পড়লে দ্রুত ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ২৩ জানুয়ারি আইভী বাসায় ফিরে আসেন। এর দুইদিন পর তিনি চলে যান আজমির শরীফ। কিন্তু দেশে ফিরেও তিনি সিটি করপোরেশনের নগর ভবনে যেতে পারেনি। বাড়িতে বসেই গুরুত্বপূর্ণ দাফতরিক কাজ করেন। পরে ১১ ফেব্রুয়ারি উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। ফিরে আসেন গত ১৭ ফেব্রুয়ারি রাতে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.