সাভারে গ্যাস লাইনের আগুনে দগ্ধ ২

সাভার (ঢাকা) সংবাদদাতা

সাভার পৌর এলাকার শাহীবাগে গ্যাস লাইনের আগুনে এক নারীসহ ২ জন দগ্ধ হয়েছে। দগ্ধ হওয়া আহতরা হলো- মোঃ রতন মিয়া (৩২) ও রোমানা (৩২)। আহতরা স্থানীয় ডাক্তার আব্দুল কুদ্দুসের বহুতল ভবণের নীচ তলা বাসায় ভাড়া থাকতেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার শেষ খবর পাওয়া পর্যন্ত আহত দুই জনের মধ্যে ১ জন কে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। অপরজন স্থানীয় একটি বেসরকারী মেডিকেলে চিকিৎসাধীন।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাভার বাসস্ট্যান্ড সংলগ্ন শাহীবাগে গত শনিবার দিবাগত গভীর রাতে ডাঃ আব্দুল কুদ্দুসের বহুতল বাড়ীর নীচ তলার দু’টি ইউনিটের মধ্যে একটি ইউনিটে সিগারেট জ্বালানোর সময় হঠাৎ করে ঘরে আগুন ধরে যায়। আগুন লাগার সময় ঘরের দরজা-জানালা বন্ধ ছিল। এ সময় আগুনে দগ্ধ হন বাড়ির ভাড়াটিয়া মোঃ রতন মিয়া ও রোমানা। তাদেরকে গত রোববার ভোরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার থানা রোডের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের মধ্যে রতন মিয়ার বার্ণ বেশী হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আর রোমানার আতœীয় স্বজন না থাকায় গতকাল সোমবার পর্যন্ত সাভারে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশের ধারনা রাতে শোবার আগে হয় গ্যাস লাইন ছাড়া ছিল অথবা লাইন লিকেজ থেকে সিগারেট ধরালে তার থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওটি ইনচার্জ নাছির আহম্মেদ জানান- নারী ও পুরুষ ২ জনই হাত-পা’সহ শরীরের ৬৫-৭০ ভাগ দগ্ধ হয়েছে।
সাভার মডেল থানার (এসআই) সৌমেন মিত্র জানান- যে দুই জন দগ্ধ হয়েছে তাদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য পুরুষ লোকটি কে ঢাকা মেডিকেলে পাঠানো হলেও মহিলার স্বজনদের আগ্রহ না থাকায় তাকে ঢাকায় পাঠানো যাচ্ছে না।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.