ঢাকা হাফ ম্যারাথন উপলক্ষে মিট দ্য প্রেস  : নয়া দিগন্ত
ঢাকা হাফ ম্যারাথন উপলক্ষে মিট দ্য প্রেস : নয়া দিগন্ত

ঢাকা হাফ ম্যারাথন ২ মার্চ

ঢাকা হাফ ম্যারাথন আগামী ২ মার্চ হাতিরঝিলে অনুষ্ঠিত হবে। 
জাতীয় প্রেস কাবের ভিআইপি লাউঞ্জে ‘ঢাকা হাফ ম্যারাথন ২০১৮’-এর মিট দ্য প্রেস অনুষ্ঠানে এ কথা জানান আয়োজকেরা।
‘ঢাকা রান লোডস’ এবং ‘থাউজেন্ট মাইলস এক্সপেডিশন বাংলাদেশে’র যৌথ আয়োজনে ঢাকায় ঢাকা হাফ ম্যারাথন ২০১৮ নামে ম্যারাথন ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে। 
ঢাকা হাফ ম্যারাথন ২০১৮-এর মূল স্পন্সর নেসলে বাংলাদেশ লিমিটেড এবং গোল্ড স্পন্সর হিসেবে থাকছে এপেক্স ফুটওয়ার লিমিটেড ও মিলিভক বাংলাদেশ লিমিটেড। সহযোগী প্রতিষ্ঠান হিসেবে থাকছে বাংলাদেশ পর্যটন করপোরেশন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, বেজক্যাম্প বাংলাদেশ লিমিটেড, জানালা বাংলাদেশ লিমিটেড, কমিউনিটি পার্টনার হিসেবে বিডি রানার এবং রেডিও পার্টনার রেডিও স্পাইস ও ফুড পার্টনার খুশবু।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ২ মার্চ সকাল ৬টায় ঢাকার হাতিরঝিলের পার্কিং জোনে ইভেন্টটির দু’টি অংশ ‘হাফ ম্যারাথন’ ও ‘মিনি ম্যারাথন’ অনুষ্ঠিত হবে। এতে দেশ-বিদেশের নারী-পুরুষ প্রতিযোগিতায় অংশ  নেবেন।
মিট দ্য প্রেসে সভাপতিত্ব করেন বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান আখতারুজ্জামান খান কবির। উপস্থিত ছিলেন ঢাকা হাফ ম্যারাথনের আহবায়ক, ঢাকা রান লোডসের পরিচালক এবং বিডি রানারের মডারেটর ইমতিয়াজ ইলাহী এবং বেজক্যাম্প বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন এবং মূল স্পন্সর নেসলে বাংলাদেশর পক্ষে হেড অব মার্কেটিং কমিউনিকেশন্স সার্ভিস, শাম্মী রুবায়েত করিম, গোল্ড স্পন্সর এপেক্স ফুটওয়ার লিমিটেডের পক্ষে জেনারেল ম্যানেজার, ফিন্যান্স অ্যান্ড অপারেশন, প্রদীপ কান্তি সাহা, মিলিভক বাংলাদেশ লিমিটেডের পক্ষে কান্ট্রি ম্যানেজার আকিরা মরিটা ও জানালা বাংলাদেশের চেয়ারম্যান এস এম মোবাশে^র হোসেন। উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং টেলিভিশন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকেরা। বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.