রাজধানীতে ট্রেন বাস ও কাভার্ডভ্যানের ধাক্কায় তিনজন নিহত

নিজস্ব প্রতিবেদক
রাজধানীতে ট্রেন বাস ও কাভার্ডভ্যানের ধাক্কায় তিনজন হয়েছেন। গত শনিবার রাত থেকে গতকাল রোববার বিকেল পর্যন্ত এই দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গতকাল সকাল সাড়ে ১০টায় দিকে তেজগাঁও নাখালপাড়া এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৪০) এক ব্যক্তি নিহত হন। কমলাপুর রেলওয়ে থানার এএসআই মো: রবিউল্লাহ জানান, সকালে ওই ব্যক্তি রেললাইন অতিক্রম করার সময় কমলাপুর থেকে জামালপুরগামী একটি ট্রেনের ধাক্কায় ওই দুর্ঘটনা ঘটে। পরে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তিনি আরো জানান, মৃত ব্যক্তি ভবঘুরে হিসেবে ওই এলাকায় ঘোরাঘুরি করতেন। 
এ দিকে গত শনিবার রাতে তেজগাঁও এলাকায় কার্ভাডভ্যানের ধাক্কায় সাজ্জাদ হোসেন (২০) নামে ঢাকা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের এক ছাত্র নিহত হন। সাজ্জাদ ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রনিক্স বিভাগের শেষবর্ষের ছাত্র ছিলেন। তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই মিজানুর রহমান বলেন, শনিবার রাতে সাজ্জাদ তেজগাঁও এলাকা দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলেন। বিএসটিআই মোড়ে পৌঁছলে একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা সাজ্জাদকে মৃত ঘোষণা করেন। 
গতকাল রোববার সকাল ৭টায় গুলশানের প্রগতি সরণি রোডে বাসের ধাক্কায় আসাদুর রহমান আজিজ (৩৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি গুলশানের নর্দ্দা এলাকাতে থাকতেন। গুলশান থানার এসআই আবদুস সালাম জানান, সকালে রাস্তা পারাপারের সময় সু-প্রভাত পরিবহনের একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত আজিজের শ্যালক রনি জানান, আজিজ দীর্ঘ দিন সৌদি আরব প্রবাসী ছিলেন। গত দুই বছর আগে দেশে এসে গুলশান এলাকায় একটি ডিপার্মেন্টাল স্টোরের ব্যবসায় শুরু করেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.