সাতকানিয়ায় সীরাতুন্নবী সা: মাহফিল

দুনিয়ার শান্তি ও পরকালীন মুক্তির জন্য কুরআন ও সুন্নাহর দিকে ফিরে আসতে হবে

বায়তুশ শরফ মজলিসুল বাংলাদেশের মহাসচিব বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মামুনুর রশীদ নূরী বলেছেন, দুনিয়ার ক্ষণস্থায়ী জীবনের চেয়ে পরকালীন অনন্ত জীবনকে বেশি গুরুত্ব দিতে হবে। দুনিয়ার জীবনের সুখ-শান্তি একটি নির্দিষ্ট সময়ের জন্য। যেখানে আমাদের অনন্তকাল থাকতে হবে সেখানে সুখ ও শান্তিতে থাকার সম্বল দুনিয়ার জীবন থেকে সংগ্রহ করতে হবে। তিনি আরো বলেন, কুরআন-সুন্নাহকে পরিপূর্ণভাবে আমল করতে হবে। রাসূলের সুন্নাহ মোতাবেক জীবন পরিচালনা করতে পারলে মুমিনেরা পরকালীন শান্তিলাভ করবে। তিনি কুরআন ও সুন্নাহর আলোকে জীবন পরিচালনার জন্য বিশ্ব মুসলিম উম্মাহর প্রতি আহ্বান জানান। দুনিয়ার শান্তি ও পরকালীন মুক্তির জন্য কুরআন ও সুন্নাহর দিকে ফিরে আসতে হবে।
সাতকানিয়া উপজেলার ছদাহা সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে আয়োজিত বিশাল সীরাতুন্নবী মাহফিলে প্রধান বক্তার আলোচনায় আল্লামা নূরী এ কথা বলেন।
গতকাল বিকো ৪টা থেকে ছদাহা সীরাত ময়দানে বিশিষ্ট শিল্পপতি মোরশেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সীরাতুন্নবী সা: মাহফিলে প্রধান অতিথি ছিলেন ছদাহা ইউপি চেয়ারম্যান মোসাদ হোসাইন চৌধুরী। বিশেষ আলোচক ছিলেন, টেকনাফ জামে মসজিদের খতিব মাওলানা ইমাম জাফর, মাওলানা মীর মো: রহমত উল্লাহ, মাওলানা মোজাম্মেল হক ছমরকন্দী প্রমুখ। বিজ্ঞপ্তি।

 

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.