জাপার সুশাসনের কথা নতুন প্রজন্মকে জানাতে হবে : এরশাদ

বিশেষ সংবাদদাতা
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টির শাসনামলের উন্নয়ন ও সুশাসনের কথা জাতি ও নতুন প্রজন্মকে জানাতে হবে। আমার আমলে আইনের শাসন এবং উন্নয়ন ছিল। শান্তি, সুখ ও বাজারমূল্য নিয়ন্ত্রণে ছিল। জয়ের ধারা অব্যাহত রাখতে হলে সুসংগঠিত হয়ে মিলেমিশে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। 
গতকাল চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে জাতীয় পার্টি রাজবাড়ী জেলা সভাপতি এবং রাজবাড়ী জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান বাচ্চু পার্টির চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা জানানোর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ সময় জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম, মীর আবদুস সবুর আসুদ, মেজর খালেদ আখতার (অব:), শফিকুল ইসলাম সেন্টু, উপদেষ্টামণ্ডলীর সদস্য সৈয়দ দিদার বখত, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভ‚ঁইয়া, ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, আইনজীবী ফেডারেশনের অ্যাডভোকেট ড. শামসুর রহমান, অ্যাডভোকেট জহিরুল হক জহির, অ্যাডভোকেট আব্দুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।
এরশাদ বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার একমাত্র উপায় নির্বাচন। নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন করা সম্ভব নয়। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনেই গণতন্ত্রের মূলতন্ত্র। আমি আনুষ্ঠানিকভাবে নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু করেছি। তিনি দলের নেতাকর্মীদের পাড়া-মহল্লায়, ইউনিয়ন, থানা, পৌরসভা, মহানগর, উপজেলা ও জেলায় নির্বাচনী কমিটি গঠন করে প্রচার-প্রচারণার কাজ শুরু করার আহŸান জানান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.