চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গা

তিন বন্ধু মিলে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ

জীবননগর (চুয়াডাঙ্গা) সংবাদদাতা

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় এক আওয়ামী লীগ নেতার ছেলেসহ তিন বন্ধু মিলে এক স্কুলছাত্রীকে গণধর্ষণ করেছে। এ ছাড়া তারা ধর্ষণের দৃশ্য ভিডিওতে ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ধর্ষিতার স্বর্ণের গয়না ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় বলে অভিযোগ উঠেছে। একপর্যায়ে ঘটনার ১০ দিনের মাথায় ধর্ষিতার পরিবার গত মঙ্গলবার রাতে আরিফ নামের এক ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের আলীপুর গ্রামের রাখাল শাহ পাড়ার মৃত আবদুস সালামের ছেলে আরিফুল ইসলাম আরিফের (২৫) সাথে জীবননগর পৌরসভার নতুন তেঁতুলিয়ার এক এসএসসি পরিক্ষার্থীর এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। কথিত প্রেমিক আরিফ ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে তাকে বিভিন্ন স্থানে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ফুঁসলিয়ে তার সাথে দৈহিক মিলন ঘটায়। আরিফ নিজেকে স্থানীয় যুবলীগের সক্রিয় কর্মী হিসেবে ধর্ষণের শিকার ছাত্রীকে হুমকি-ধমকিও দিয়ে আসছিল।

ঘটনার শিকার ছাত্রীর পরিবারের দাবি আরিফ প্রেমের নামে তাকে পরিকল্পিতভাবে সে এবং তার দুই বন্ধু মিলে গণধর্ষণ করেছে। অন্য দিকে পরে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার জন্যই ধর্ষণের ভিডিও চিত্র ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকিও দিয়েছে তারা।

থানায় গ্রেফতারকৃত ধর্ষক আরিফ ঘটনার কথা স্বীকার করে। প্রকাশ্যে স্বীকার করে বলেন, আমি তাকে (ধর্ষিতা) বিয়ে করতে পারব না। আরিফের দাবি তার আগে তার ওই দুই বন্ধু ওই ছাত্রীকে ধর্ষণ করেছে এবং ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করেছে।

ধামইরহাটে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত স্বামী পলাতক

ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর ধামইরহাটে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী পারভীন বেগম (৩৫) খুন হয়েছে। উপজেলার উমার ইউনিয়নের অন্তর্গত দৌলতপুর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। নিহতের বাবা বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। খুনি আসামি আবদুর রহমান (৪০) পলাতক রয়েছে।

নিহতের বড় মেয়ে জান্নাতুন ফেরদৌস জানান, গত মঙ্গলবার রাতের খাবারের পর তার বাবা আবদুর রহমান ও মা পারভীন বেগম ঘরে ঘুমিয়ে পড়ে। এ সুযোগে আবদুর রহমান তার মাকে ঘুমন্তবস্থায় পিঠে ছুরিকাঘাত করে এবং মুখে কাপড় ঢুকিয়ে দেয়। এ সময় পাশের ঘরে থাকা নিহতের মেয়ে জান্নাতুন ও তার বোন মায়ের গোঙ্গানি শুনতে পেয়ে ঘরে ছুটে এসে দেখে তার মায়ের নাক মুখ ও পিঠের বাম দিক থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তাদের দুই বোনের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলেও ঘটনাস্থলে পারভীন মারা গেছেন।

নিহতের বাবা জানান, দুই সপ্তাহ আগে সে ঢাকা থেকে বাড়িতে এসে পারভীনে ওপর নির্যাতন শুরু করে। গত ৬ ফেব্রুয়ারি তারিখে হাঁসুয়া দিয়ে আমার মেয়েকে ওপর আবদুর রহমান আক্রমণ চালায়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.