বগুড়ায় পুলিশের বাধা উপেক্ষা করে অনশন কর্মসূচি পালন

বগুড়া অফিস

বগুড়ায় পুলিশের বাধা আর তার কাঁটাতারের বেরিকেড উপেক্ষা করে অনশন কর্মসূচি পালন করেছে বিএনপি। এতে বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে এবং অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বুধবার সকাল ১০টা থেকে শহরের নবাববাড়ী সড়কে দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপি অনশন কর্মসূচী শুরু করে। এসময় বহু নেতাকর্মী রাস্তায় বসে খালেদা জিয়ার মুক্তি দাবি করে স্লোগান দেন। দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম অনশন শুরুর পর দেয়া বক্তব্যে বলেন, মিথ্যা মামলায় সাজা দিয়ে খালেদা জিয়াকে বেশিদিন জেলে রাখতে পারবে না সরকার। তাই মুক্তি না হওয়া পর্যন্ত সংগ্রাম চলবে।

অনশন কর্মসূচিতে আরো বক্তব্য দেন এবং অংশ নেন চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির কেন্দ্রীয় সদস্য জয়নাল আবেদীন চান, মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা, লাভলী রহমান, আলী আজগর হেনা, জেলা নেতা আব্দুর রহমান, ডাক্তার মওদুদ হোসেন আলমগীর পাভেল, ডাক্তার শাহ মোঃ শাহজাহান আলী, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, আবুল বাশার, আব্দুল ওয়াদুদ. আব্দুল হামিদ মিটুল, এসএম রফিকুল ইসলাম, মাজেদুর রহমান জুয়েল, আলীমুর রাজি তরুন, লিটন শেখ বাঘা, মাহবুব হাসান লেমন, শফিকুল ইসলাম প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.