ঢাকা, শনিবার,২৪ ফেব্রুয়ারি ২০১৮

আরো খবর

ঘটনা-দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক

১৪ ফেব্রুয়ারি ২০১৮,বুধবার, ০০:০৯


প্রিন্ট
কারাবন্দীর মৃত্যু
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আশরাফুল ইসলাম বাপ্পী (৩৫) নামে এক কারাবন্দীর মৃত্যু হয়েছে। গত সোমবার রাত সোয়া ১২টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি একটি হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বন্দী ছিলেন।
কারারী মো: হানিফ জানান, গত ১১ ফেব্রুয়ারি বিকেলে অসুস্থতাজনিত কারণে বাপ্পীকে ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার রাতে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো: বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আশরাফুল ইসলাম বাপ্পীর গ্রামের বাড়ি সাভার থানার আমিনবাজার পাঁচগাছিয়া গ্রামে। তার বাবার নাম ওয়াজেদ আলী।
আটোরিকশার ধাক্কায় শিশুর মৃত্যু
রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে অটোরিকশার ধাক্কায় মো: আল আমিন (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। গত সোমবার রাত ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায় শিশুটি।
হাসপাতাল পুলিশ ফাঁড়ির এস আই মো: বাচ্চু মিয়া বলেন, গতকাল সোমবার বেলা ১১টায় বাসার কাছে অটোরিকশার ধাক্কায় আলামিন আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়। পরে রাতে তার অবস্থার অবনতি হলে রাত ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত আল আমিনের বাবার নাম আবদুর রশিদ। তারা যাত্রাবাড়ীর দণি মাতুয়াইল বটগাছিয়া বাজার রফিক ভূঁইয়া কলেজের পাশের একটি বাড়িতে বসবাস করেন। সে স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ছিল।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫