গাজীপুরে স্বামীকে খুনের রায় : স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড

গাজীপুর সংবাদদাতা
গাজীপুরে পরকীয়ার জেরে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিককে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। গতকাল দুপুরে গাজীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো: ইকবাল হোসেন এ রায় দেন। রায়ে একই সাথে দণ্ডপ্রাপ্তদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিরা হলোÑ ঝিনাইদহ সদরের সনাতনপুর মধ্যপাড়া এলাকার আ: বারেজ বিশ্বাসের ছেলে মান্নান হোসাইন (৪০) ও সিরাজগঞ্জের একডালা গ্রামের মোজাহার আলী মাস্টারের মেয়ে নাজমা বেগম (৩১)।
গাজীপুর আদালতের পিপি অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমেদ আদালতের পরিদর্শক রবিউল ইসলাম জানান, সিরাজগঞ্জের একডালা গ্রামের আব্দুল হান্নান একই এলাকার নাজমা বেগমকে বিয়ে করেন। হান্নান চাকরির সুবাদে টঙ্গীর সাতাইশ এলাকার মোসলেম উদ্দিন বেপারীর দোতলা বাসায় ভাড়া থাকতেন। 
একপর্যায়ে ২০১২ সালের ২৫ জানুয়ারি নাজমা বেগম বাপের বাড়ি যাওয়ার কথা বলে ভাড়া বাসা থেকে চলে যায়। পরে হান্নান ওই বছরের ২৭ জানুয়ারি রাতে তার ভাড়া বাসায় ফিরে ঘুমিয়ে পড়ে। ওই রাতেও সাবলেট ভাড়াটিয়া মান্নান হোসাইন বাসায় ছিল। পর দিন সকালে দুই হাত বাধা, নাকেমুখে রক্তাক্ত অবস্থায় ঘরের বিছানার ওপর হান্নানের লাশ পাওয়া যায়। এ ঘটনায় নিহত হান্নানের বড় ভাই আব্দুল মান্নান বাদি হয়ে নাজমা বেগম ও মান্নানের নামে টঙ্গী থানায় মামলা দায়ের করেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.