ঢাকা, বুধবার,২১ ফেব্রুয়ারি ২০১৮

ঢাকা

নকলের দায়ে বহিষ্কৃত ছাত্রীর দোতলা থেকে লাফ

সাভার (ঢাকা) সংবাদদাতা

১৩ ফেব্রুয়ারি ২০১৮,মঙ্গলবার, ১৬:১৩


প্রিন্ট
প্রতিকী ছবি

প্রতিকী ছবি

সাভার পৌর এলাকার একটি পরীক্ষা কেন্দ্রে আজ মঙ্গলবার এসএসসি পরীক্ষায় নকল করার অভিযোগে সাভার উচ্চ বালিকা বিদ্যালয়ের এক ছাত্রীকে বহিষ্কার করা হলে পরীক্ষা কেন্দ্রের দোতলা ভবনের বারান্দা থেকে লাফ দিয়েছে। ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করতে চেয়েছে।

বহিষ্কৃত ও আহত ছাত্রীর নাম জান্নাতুল ফেরদৌস বিউটি (১৫)। সে সাভার ব্যাংক কলোনী এলাকার ইয়াজুল ইসলামের মেয়ে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্কুল ও স্থানীয় সূত্রে জানা যায়, সাভার উচ্চ বালিকা বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্রী জান্নাতুল ফেরদৌস বিউটি রোল নং-৯০০২৭৯ রেজিঃ নং-১৫১৩৫৮৫৫০৪ সাভার অধরচন্দ্র বিদ্যালয় কেন্দ্র থেকে পদার্থ বিজ্ঞান পরীক্ষা চলাকালীন সময় নকল করে লেখার সময় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের প্রতিনিধি কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন নকল করার অভিযোগে খাতা নিয়ে যায় ওই ছাত্রীর। পরে ওই ছাত্রী পরীক্ষা কেন্দ্রের বারান্দার দোতলা থেকে লাফ দিয়ে মাটিতে পড়ে আত্মহত্যার চেষ্টা করে।

স্কুল কর্তৃপক্ষ আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) সংসদ সদস্য ডা. এনামুর রহমান ও সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রাসেল হাসান ওই ছাত্রীকে হাসপাতালে দেখতে যান।

সাভার অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন পিটার গমেজ জানান, পরীক্ষায় নকল করায় ওই ছাত্রীকে বহিষ্কার করা হয়।

সাভার উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রফিকুজ্জামান জানান, জান্নাতুল ফেরদৌস বিউটি আমার স্কুলের বিজ্ঞান বিভাগের ছাত্রী। তার দুই পা এবং কোমরে ফ্র্যাকচার হয়েছে। তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫