ঢাকা, রবিবার,১৮ ফেব্রুয়ারি ২০১৮

চট্টগ্রাম

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কমিটি গঠন

রুবেল সভাপতি, শোভন সাধারণ সম্পাদক

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা

১৩ ফেব্রুয়ারি ২০১৮,মঙ্গলবার, ১৫:৪৭


প্রিন্ট
রুবেল ও শোভন

রুবেল ও শোভন

অবশেষে ঘোষণা করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের নতুন কমিটি। সম্মেলনের ১০ দিন পর সোমবার রাতে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রুবেলকে সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শোভনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তি ১২ ফেব্রুয়ারি সোমবার রাতে সংগঠনটির নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

ছাত্রলীগের ওয়েবসাইটে প্রকাশিত এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রবিউল হোসেন রুবেলকে সভাপতি ও শাহাদাৎ হোসেন শোভনকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

নতুন কমিটিতে সুজন দত্ত ও শামীম হোসেনকে সহ-সভাপতি, মো. মোমিন মিয়া ও নাঈম বিল্লাহকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং শহিদুল ইসলাম রুবেলকে প্রচার সম্পাদক করা হয়েছে।

এছাড়াও বিজ্ঞপ্তিতে মেহেদী হাসান লেলিন, তাজল ইসলাম আপন, মিনহাজ উদ্দিন মামুন এবং রেদোয়ান আনসারী রিমোকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য করার কথাও উল্লেখ করা হয়েছে। এ চারজন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের অনুষ্ঠিত হওয়া সম্মেলনে সভাপতি প্রার্থী ছিলেন।

এর আগে প্রায় পাঁচ বছর পর গত ২ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের লোকনাথ দিঘির মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এক ডজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তবে রহস্যজনক কারণে ওদিন কমিটি ঘোষণা না করেই ব্রাহ্মণবাড়িয়া ত্যাগ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫