ঢাকা, বুধবার,২১ ফেব্রুয়ারি ২০১৮

ময়মনসিংহ

ভালুকায় বাসে মিল শ্রমিক ধর্ষণ ঘটনায় গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা

১১ ফেব্রুয়ারি ২০১৮,রবিবার, ১৪:৫৯


প্রিন্ট
ভালুকায় বাসে মিল শ্রমিক ধর্ষণ ঘটনায় গ্রেফতার ২

ভালুকায় বাসে মিল শ্রমিক ধর্ষণ ঘটনায় গ্রেফতার ২

ময়মনসিংহের ভালুকায় কর্মস্থল থেকে ফ্যাক্টরির বাসে করে বাসায় যাওয়ার পথে ১৪ বছর বয়সী এক মিল শ্রমিক ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় বাস ড্রাইভার শামীম ও হেলপার হাফিজুলকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত হাফিজুল ধর্ষণের কথা স্বীকার করেছে।

এ ব্যাপারে শনিবার রাতে ধর্ষিতার বাবা বাদি হয়ে মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ধষির্তার পরিবার ও থানা সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার সিডস্টোর এলাকার ভাড়ায় বসবাস করে স্থানীয় বাদশা টেক্সটাইল মিলে ফিনিশিং সেকশনে কাজ করে ওই কিশোরী। অন্যান্য দিনের মতো শুক্রবার রাতে কারখানার বাসে করে বাসায় ফিরছিল ওই কিশোরী। কিন্তু বাসের হেলপার হাফিজুল অন্যান্য শ্রমিকদের নামালেও ওই কিশোরীকে নির্ধারিত স্থানে নামতে না দিয়ে ঘটনাস্থলে নিয়ে যায় এবং তাকে বাসে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে।

ধর্ষিতা ওই কিশোরী পরদিন তার কর্মস্থলে গিয়ে বিষয়টি কর্তৃপক্ষকে জানায়। পরে বিষয়টি থানায় জানানো হলে পুলিশ ড্রাইভার শামীম ও হেলপার হাফিজুলকে গ্রেফতার করে।

মেয়েটির মা জানান, তার মেয়ে প্রতিদিন রাত ১০টা সাড়ে দশটার মধ্যে বাসায় ফেরে। কিন্তু ওইদিন নির্ধারিত সময়ে তার মেয়ে বাসায় ফিরে যায়নি। এমনকি আশপাশে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরদিন মেয়ের খোঁজে তার অফিসে গেলে অফিসের লোকজন ঘটনাটি তাকে জানায়। পরে মেয়ের সাথে কথা বলেও তিনি ঘটনাটি জানতে পারেন। এ ঘটনায় শনিবার রাতে মেয়ের বাবা বাদি হয়ে ড্রাইভার শামীম ও হেলপার হাফিজুলকে আসামি করে ভালুকা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী অফিসার মডেল থানার এসআই আলতাফ হোসেন জানান, গ্রেফতারকৃত হাফিজুল ধর্ষণের কথা স্বীকার করেছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসচাপায় বৃদ্ধ নিহত
ময়মনসিংহের ভালুকায় রাস্তা পারাপারের সময় বাসচাপায় গিয়াস উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলা ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায়।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় পাশের মধূপুর উপজেলার আউশনাড়া গ্রামের মৃত আব্বাস মুন্সীর ছেলে গিয়াস উদ্দিন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলা ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পাড় হচ্ছিলেন। এ সময় ময়মনসিংহগামী একটি অজ্ঞাত বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫