ঢাকা, বুধবার,২১ ফেব্রুয়ারি ২০১৮

ময়মনসিংহ

ফুসলিয়ে ঢাকায় নিয়ে বিয়ে, যৌতুকের জন্য হত্যা!

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা

১০ ফেব্রুয়ারি ২০১৮,শনিবার, ২০:১০


প্রিন্ট
 ফুসলিয়ে ঢাকায় নিয়ে বিয়ে,  যৌতুকের জন্য হত্যা!

ফুসলিয়ে ঢাকায় নিয়ে বিয়ে, যৌতুকের জন্য হত্যা!

জামালপুরের সরিষাবাড়ীতে গৃহ বধু মোছাঃ সূর্বানা আক্তার (১৮) নিহতে ৫৪ দিন পর কবর থেকে লাশ উত্তোলন করলেন সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিট্রেট জনাব তৃপ্তি কনা মন্ডল ।

জানা গেছে, গত ৩১ শে জানুয়ারি সি আর মামলা নং (৩১১/১)২০১৭ আদেশের প্রেক্ষিতে মৃত মোছাঃ সূর্বনা আক্তারের লাশের ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলন ও আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ প্রদান করে। 

শনিবার দুপুরে সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিট্রেট জনাব তৃপ্তি কনা মন্ডল উপজেলার ভাটারা ইউনিয়নের জয়নগর গ্রাম থেকে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল ও থানা পুলিশের সহায়তায় সুর্বনা আক্তারের লাশ কবর থেকে উত্তোলন করেন।

মামলার বাদী ও নিহত গৃহ বধু সুর্বনার পিতা মোফাজ্জল হোসেন জানান বিবাদী রাজু মিয়া তার নাবালিকা কন্যা সুর্বনাকে ফুসলাইয়া ঢাকার বাসা থেকে অন্যত্র নিয়া বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বিবাহের ৩/৪ মাস পর যৌতুকের টাকার দাবীতে সুর্বনা আক্তারের উপর শারিরীক নির্যাতন চালিয়ে গতবছর ৯ নভেম্বর তাকে মেরে ফেলে এবং ঘরের ভিতর ফাসিতে ঝুলিয়ে রাখে। পিতা মোফাজ্জল হোসেন আরো জানান বিবাদী রাজু তার দল-বল নিয়ে ঘটনাটি সাধারণ বলে চালিয়ে দেয়।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫