সিলেটে বিএনপির মিছিলে পুলিশের ধাওয়া : আটক ২
সিলেটে বিএনপির মিছিলে পুলিশের ধাওয়া : আটক ২

সিলেটে বিএনপির মিছিলে পুলিশের ধাওয়া : আটক ২

সিলেট ব্যুরো

সিলেট নগরীর কোর্ট পয়েন্ট ও জেল রোড এলাকায় শনিবার বিএনপি’র মিছিলে পুলিশ ধাওয়া করে। এসময় দুই বিএনপি নেতাকে আটক করে পুলিশ।

জানা যায়, দুর্নীতি মামলায় খালেদা জিয়াার সাজার রায়ের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকেলে নগরীর কুদরত উল্লাহ মসজিদের সামনে থাকে বিএনপি’র একটি অংশ মিছিল নিয়ে কোর্ট পয়েন্ট এলাকায় আসে। এসময় পুলিশ তাদের ধাওয়া করে আব্দুর রহমান ও সিরাজ খান নামে দুই বিএনপি নেতাকে আটক করে ।

পরে নগরীর জেল রেড এলাকায় জড়ো হয়ে বিএনপি’র কর্মীরা আবার মিছিল করার চেষ্টা করলে পুলিশ সেখানেও তাদের ধাওয়া করে। এসময় মিছিলকারী নেতা-কর্মীরা দৌড়ে চলে যান। এরআগে দুপুরে নগরীর মির্জাজাঙ্গাল থেকে মিছিল বের করে তারা। পুলিশের ধাওয়ায় ওই মিছিলও ছত্রভঙ্গ হয়ে যায়।

সিলেট মহানগর পুলিশের কোতয়ালী মডেল থানার এসআই ফয়েজ জানান, নাশকতার আশঙ্কায় বিএনপির মিছিলে ধাওয়া করেছে পুলিশ। এসময় দু'জনকে আটক করা হয়।

২৪ ঘন্টায় ২৫ নেতাকর্মী আটক
সিলেটে বিশেষ অভিযান চালিয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের ২৫ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। এর মধ্যে মহানগর এলাকা থেকে ১৬ জন ও জেলা থেকে ৯ জনকে আটক করা হয়। গতকাল শনিবার দুপুর ১টা পর্যন্ত ২৪ ঘণ্টার এ অভিযান চালায় পুলিশ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব জানান, শুক্রবার রাত থেকে অভিযান চালিয়ে নগরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল ইসলাম সরদার জানান, জেলার বিভিন্ন থানা এলাকা থেকে ৯ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা বেশির ভাগই বিএনপি নেতাকর্মী।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.