দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ৩ নিহত, আহত-৮

দিনাজপুর সংবাদদাতা

দিনাজপুরের বীরগঞ্জ ও বিরল উপজেলায় দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও আটজন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার বীরগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। গুরুতর আহত ব্যক্তি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

বীরগঞ্জ কাহারোল পাকা সড়কে শুক্রবার রাত সোয়া ৯টায় একটি দ্রুতগামী মোটরসাইকেল ও বিপরীত দিক থেকে আসা অটোবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে অটো বাইকের দুইজন যাত্রী ও মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন।

পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে গেলে মোটরসাইকেল আরোহী আব্দুল কুদ্দুস (৩২) আজ শনিবার সকালে মারা যান। নিহত কুদ্দুস খানসামা উপজেলার পুলেরহাট গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে। এছাড়া অবস্থার অবনতি হলে মুমূর্ষ অবস্থায় আরিফ হোসেন (৩২) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আরিফ হোসেনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আরিফ বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দেবীপুর গ্রামের মোকবুল পানুয়ার ছেলে। আহত আরিফের স্ত্রী সাবিনা (২৪) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে দিনাজপুরের বিরল উপজেলায় আজ শনিবার সকাল সাড়ে ১০টায় দুটি ভটভটির মুখোমুখি সংঘর্ষে রফিউদ্দীন নামের এক ব্যবসায়ী নিহত ও সাতজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়নের গরু ব্যবসায়ী গরু নিয়ে কাহারোল হাটে যাওয়ার পথে জামতলী এলাকায় অপরদিক থেকে আসা গরু ভর্তি ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে গরু ব্যবসায়ী মারা যান। আহতদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.