ঢাকা, সোমবার,১৯ ফেব্রুয়ারি ২০১৮

টেলিভিশন

সিয়াম সাফার তবুও ভালোবাসি

আলমগীর কবির

০৯ ফেব্রুয়ারি ২০১৮,শুক্রবার, ১৬:২৩ | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৮,রবিবার, ১৬:৩৬


প্রিন্ট

৭ ফেব্রুয়ারি নির্মাণ কাজ শেষ হয়েছে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘তবুও ভালোবাসি’। রুবায়েত মাহমুদ নির্দেশিত এই নাটকে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় তরুণ দুই অভিনয়শিল্পী সিয়াম আহমেদ ও সাফা কবির।

নির্মাণ কাজ শেষ হবার বেশ কিছুদিন আগে থেকেই প্রতিদিন দেশের বিভিন্ন চ্যানেলে ‘তবুও ভালোবাসি’ নাটকটির প্রমোশনাল ভিডিও প্রচার হচ্ছে। শুধু প্রমোশনাল ভিডিও দিয়েই আলোচনায়  এসেছে সিয়াম সাফা’র ‘তবুও ভালোবাসি’।

নাটকে অভিনয় প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন,‘ রুবায়েতের নির্দেশনায় এটা আমার তৃতীয় কাজ। খুব সুন্দর একটি কাজ হয়েছে। গল্পটায় নতুনত্ব আছে। আর আমি এমন একটি চরিত্রে অভিনয় করেছি যার মাঝে দর্শক নতুনত্ব খুঁজে পাবেন। এছাড়া সাফার সঙ্গে জুটি হয়ে এবারই প্রথম কাজ করেছি। সাফাও চমৎকার অভিনয় করেছে। সবমিলিয়ে তবুও ভালোবাসি দর্শকের মন জয় করবে আশা করছি।’

সাফা কবির বলেন, ‘রুবায়েতের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। কিন্তু কোনো কাজ প্রচারের আগে এতো সাড় পাইনি। সিয়াম এবং আমি দু’জনেই চেষ্টা করেছি চরিত্রানুযায়ী অনবদ্য অভিনয় করতে। বাকীটুকু দর্শক ভালো বলতে পারবেন। তবে আমি খুব আশাবাদী ভিন্নধরনের গল্পের এই নাটকটি নিয়ে।’

রুবায়েত মাহমুদ জানান আসছে ভালোবাসা দিবসের দিন রাত ৮.৪৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে সিয়াম সাফা’র ‘তবুও ভালোবাসি’। 

এদিকে আসছে পয়লা বৈশাখে মুক্তি পাবে সিয়াম অভিনীত প্রথম চলচ্চিত্র রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ চলচ্চিত্রটি। এতে তার বিপরীতে আছেন পূজা। এছাড়া শিগগিরই তিনি নতুন আরো একটি চলচ্চিত্রের কাজ শুরু করতে যাচ্ছেন।

রুবায়েত মাহমুদের নির্দেশনায় সিয়াম প্রথম অভিনয় করেন ‘স্বপ্ন যাবে বাড়ি’ নাটকে। এরপর একই পরিচালকের নির্দেশনায় ‘মেঘ এনেছি ভেজা’ নাটকেও অভিনয় করেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫