বাড্ডায় ক্লিনিকে তরুণী খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মধ্যবাড্ডায় একটি ক্লিনিকে লিজা আক্তার (২১) নামে তরুণীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি হায়দার ডিজিটাল ডেন্টাল নামে ওই ক্লিনিকের রিসিপশনিস্ট (অভ্যর্থনাকর্মী) হিসেবে কর্মরত ছিলেন।

আজ শুক্রবার সন্ধ্যায় ওই ক্লিনিকের দ্বিতীয় তলা থেকে নিহতের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

খবর পেয়ে সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে হত্যাকাণ্ডের বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে।

এ ঘটনা জানাজানি হওয়ায় হায়দার ডিজিটাল ডেন্টালের সামনে উৎসুক জনতার ভিড় জমায়। এতে ওই এলাকায় তিব্র যানজটের সৃষ্টি হয়।

জিজ্ঞাসাবাদের জন্য ওই ক্লিনিকের মালিক নজরুল ও কেয়ারটেকার আমিনুলসহ বেশ কয়েকজনকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

বাড্ডা থানার এসআই আব্দুল কাদের জানান, ওই তরুণীর গ্রামের বাড়ি বরগুনা জেলায়। স্বামী আরাফাতের সাথে বাড্ডার আদর্শনগর এলাকায় থাকতেন। তিনি ওই ক্লিনিকের অভ্যর্থনার কাজ করতেন। কে বা কারা তাকে ছুরিকাঘাতে খুন করে।

আব্দুল কাদের জানান, তরুণীর শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। শরীরের পেছনে ১১টি, কানে একটি এবং দুই হাতের কব্জিতে দু’টি আঘাত ছিল। সে যেখানে কাজ করতো সেখানেই রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল।

নিহতের স্বামী আরাফাতের দাবি, সকাল ১১টা দিকে লিজার সাথে তার কথা হয়েছে। দুপুরে ক্লিনিকে লিজা একাই ছিল। এরপর ক্লিনিক থেকে লিজার নিহতের কথা জানানো হয় আরাফাতকে।

বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ বলেন, কে বা কারা কি কারণে ওই তরুণীকে হত্যা করেছে তা তদন্ত করে খতিয়ে দেখা হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই ক্লিনিকের ও ভবনের অনেককে ইতোমধ্যে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.