আহত রুবিনা আক্তার।
আহত রুবিনা আক্তার।

ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন জবি ছাত্রী

নিজস্ব প্রতিবেদক

ছুটিতে গ্রামের বাড়ি পঞ্চগড় যাওয়ার জন্য মেস থেকে বের হন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী রুবিনা আক্তার (২২)। দুপুরের দিকে তিনি কমলাপুর রেলওয়ে স্টেশনের চার নম্বর প্লাটফর্মে পৌঁছান। কিন্তু তার ট্রেনটি ৫ নম্বর প্লাটফর্মে থাকায় তিনি ঘুরে না গিয়ে রেল লাইনের উপর দিয়ে ৫ নম্বর প্লাটফর্মে যাওয়ার চেষ্টা করেন। ওই সময় এক ট্রেনের ইঞ্জিন সেখান দিয়ে ঘোরানো হচ্ছিলো। রুবিনা হঠাৎ করে মাথা ঘুরে রেল লাইনের উপর পড়ে যান। আর ইঞ্জিনটি তার দুই পায়ের উপর দিয়ে ওঠে গেলে তার দুটি পা বিচ্ছিন্ন হয়ে যায়।

আজ রোববার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

পরে আহত রুবিনাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রুবিনা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ বিভাগের শেষ বর্ষের ছাত্রী। গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার শান্তিনগর গ্রামে। তার বাবা মৃত রবিউল ইসলাম। রুবিনা কয়েকজন বান্ধবীর সাথে সদরঘাট এলাকার একটি মেসে থেকে লেখাপড়া করছিলেন।

রেলওয়ে পুলিশের ওসি জানান, বেলা দেড়টার দিকে মেয়েটি ৪ নম্বর প্ল্যাটফর্মে দ্রুত যাওয়ার জন্য রেললাইনের ওপর দিয়ে হেটে যাচ্ছিলেন। এ সময় ওই লাইন দিয়ে একটি ইঞ্জিন ঘোরানোর হচ্ছিলো। আর তখনই রুবিনা তার নিচে পড়ে। এতে করে তার দু’টি পা বিচ্ছিন্ন হয়ে যায়। ধারণা করা হচ্ছে রুবিনা মাথা ঘুরে পড়ে যান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.