আন্তঃবিশ্ববিদ্যালয়

টেবিল টেনিস (ছাত্র-ছাত্রী) প্রতিযোগিতায় জাতীয় বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন

গাজীপুর সংবাদদাতা

আন্তঃবিশ্ববিদ্যালয় টেবিল টেনিস প্রতিযোগীতায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং ছাত্রী উভয় দলই চ্যাম্পিয়ন হয়েছে। প্রতিযোগিতায় ছেলেদল বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এবং মেয়েদল ঢাকা বিশ্ববিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়নশীপের গৌরব অর্জন করেছে। এছাড়াও জাতীয় বিশ্ববিদ্যায়লের মেয়েদল দাবা প্রতিযোগিতায় পয়েন্টের ভিত্তিতে রানারআপ ও ক্যারাম প্রতিযোগিতায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে।

অংশগ্রহণকারী খেলোয়াড়দের পক্ষে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক মোঃ আতাউর রহমান রবিাবার ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ হাতে অর্জিত চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। এই সময় প্রো-উপাচার্য প্রফেসর ড. মোঃ মশিউর রহমান, কোষাধ্যাক্ষ প্রফেসর মোঃ নোমান উর রশীদ, পরিবহন দপ্তরের পরিচালক, প্রমুখ উপস্থিত ছিলেন।

অর্জিত এ সাফল্যের জন্যে জাতীয় বিশ্ববিদ্যায়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ খেলোয়াড়, কোচ ও সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান।

উল্লেখ্য, আন্তঃবিশ্ববিদ্যালয় টেবিল টেনিস, দাবা ও ক্যারাম প্রতিযোগিতা ২০১৭-২০১৮ জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাঠে গত ২৫/০১/২০১৮ হতে ২৭/০১/২০১৮ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো: ফয়জুল করিম আজ রোববার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.