সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক জসিম উদ্দিন
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক জসিম উদ্দিন

পাবনায় কাল থেকে শুরু ‘রুচি ৩৫তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ’

পাবনা সংবাদদাতা

পাবনায় তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে রুচি ফি. ম. শামসুল আরেফিন স্মৃতি ৩৫তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ। শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে আগামীকাল শনিবার থেকে অনুষ্ঠিত হতে যাওয়া এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন স্থানীয় সরকার সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আব্দুল মালেক। বিশেষ অতিথি থাকবেন রাজশাহী বিভাগীয় কমিশনার নুর উর রহমান, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ও স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় পাবনা জেলা ক্রীড়া সংস্থার সভাকক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়। লিখিত বক্তব্য পাঠ করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জসিম উদ্দিন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের তত্ত্বাবধানে ও পাবনায় জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আয়োজিত জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের পৃষ্ঠপোষকতা করছে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড। টুর্নামেন্টে ৬টি বিভাগের ৪৫টি জেলা, ১টি শিক্ষাবোর্ড, ৩টি বিশ্ববিদ্যালয় ও ৪টি সংস্থাসহ মোট ৫৯টি দল অংশগ্রহণ করবে। অংশগ্রহণকারীদের মধ্যে ২৪৫ জন পুরুষ ও ৪৫ জন মহিলা। প্রতিদিন ৯৯টি করে খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের পর্দা নামবে আগামী ৩১ জানুয়ারি। মিডিয়া পার্টনার মাছরাঙা টেলিভিশন ও এটিএন বাংলা।

সংবাদ সম্মেলনে জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ গণমাধ্যমে প্রচার ও প্রকাশের মাধ্যমে পাবনাকে তুলে ধরার আহবান জানান আয়োজকরা। একইসাথে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান স্কয়ারকে কৃতজ্ঞতা জানানো হয়।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ আমির হোসেন বাহার, পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজাউল হোসেন বাদশা, স্কয়ার টয়লেট্রিজের পাবনা ইউনিটের পরিচালক আব্দুল খালেকস, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি এস মোস্তাকিম সবুজ, প্রেসক্লাবের সম্পাদক আঁখিনূর ইসলাম রেমনসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.