আসিফের ‘ফুঁ’
আসিফের ‘ফুঁ’

আসিফের ‘ফুঁ’

বিনোদন প্রতিবেদক

প্রায় প্রতিদিনই চলছে তার গানের কাজ। ভক্ত-শ্রোতাদের নতুন নতুন চমক দিতেই অভ্যস্ত তিনি। এরই মধ্যে নতুন বছরে প্রথম দিনেই ‘প্রথম দেখা’ গানে সবাইকে অবাক করে দিয়েছেন আসিফ আকবর। এবার আসিফিয়ানদের জন্য আরও এক বড় চমক নিয়ে আসছেন বাংলা গানের এই যুবরাজ।

গানের শিরোনাম শুনলেই হয়তো অনেকে চমকে যাবেন । হ্যাঁ যুরাজের এবারের গানের শিরোনাম ‘ফুঁ’। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ ‘শুধু দু:খকে কষ্ট দেবো/ কষ্ট পুড়িয়ে শেষে উড়িয়ে দেবো/ ফুঁ।’

চমৎকার এই কথামালা সাজিয়েছেন মারজুক রাসেল। দীর্ঘদিন পর আবার আসিফ-মারজুক জুটির গান পাচ্ছেন শ্রোতারা। গানটির সুর করেছেন মারজুক রাসেলের কল্পনা। আর সঙ্গীতায়জন করেছেন জে.কে মজলিশ। গানটির ভিডিওতে অনেকটাই ক্রেজি লুকে হাজির হচ্ছেন যুবরাজ। গানের কথার সাথে মিল রেখে দারুন একটি গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ভিডিওতে আসিফ আকবরের সাথে মডেল হিসেবে দেখা যাবে সিনি স্নিগ্ধাকে।

গানটি প্রসঙ্গে আসিফ বলেন- ‘অনেক দিন পর মারজুক রাসেলের সাথে কাজ করলাম। মারজুক রাসেলের কথা মানেই ভিন্নতা। আমার ভক্ত-শ্রোতারা ধরেই নিয়েছে যে, আমি এখন আমার যে, কাজটাই তাদের উপহার দেবো তাতে থাকবে নানান চমক। ‘ফুঁ’ গানের শিরোনামের মধ্যেই একটি চমক আছে আর ভিডিওতেও সেই চমকের ধারা অব্যাহত রাখা হয়েছে। যা দর্শক গানটির ভিডিও দেখলেই বুঝতে পারবেন।

‘ধ্রুব মিউজিক স্টেশন’ সুত্রে জানা যায়, আগামী ২৫ জানুয়ারি বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ‘ফুঁ’ গানের ভিডিও।


পাশাপাশি গানটি শোনা যাবে, ডিএমএস-এর ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং রবি ইউন্ডার মিউজিকে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.