ঢাকা, সোমবার,১৯ ফেব্রুয়ারি ২০১৮

টেলিভিশন

পাঁচ ধারাবাহিকে অভিনয়ে ব্যস্ত জুঁই

আলমগীর কবীর

২৩ জানুয়ারি ২০১৮,মঙ্গলবার, ১৬:৫৬


প্রিন্ট

অনেকটা শখের বশেই অভিনয়ে পথচলা শুরু হয়েছিলো রোবেনা রেজা জুঁইয়ের। কিন্তু এখন অভিনয়ই তার পেশা। নির্মাতারাও বেশ আগ্রহ নিয়েই তাকে নানান ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করাচ্ছেন। যে কারণে অভিনয়ে জুঁই এখন দারুণ ব্যস্ত। প্রতি মাসের বেশিরভাগ সময়ই কেটে যায় তার অভিনয় করেই।

জুঁই বর্তমানে ব্যস্ত আছেন রুলীন রহমানের ‘ভালোবাসার কারে কয়’, কায়সার আহমেদ’র ‘মহাগুরু’, অরন্য আনোয়ারের ‘ফুল এইচ ডি’, শামীম জামানের ‘মওকা মালয়েশিয়া’ এবং সাগর জাহানের ‘ল্যাম্পপোস্ট’ ধারাবাহিক নাটকে অভিনয় নিয়ে। আজ তিনি রাজধানীর অদূরে পূবাইলে শামীম জামানের ‘মওকা মালয়েশিয়া’ ধারাবাহিক নাটকের শুটিং-এ ব্যস্ত থাকবেন। অভিনয় প্রসঙ্গে রোবেনা রেজা জুঁই বলেন,‘ কখনো ভাবিনিও যে অভিনয় আমার পেশা হবে।

কিন্তু মোশারফের সঙ্গে বিভিন্ন শুটিং-এ যেতে যেতে অভিনয়ের প্রতি একধরনের আগ্রহ তৈরি হয়। একসময় অভিনয় শুরু করলাম। নির্মাতারা অভিনয় দেখে বেশ প্রশংসা করতে শুরু করেন। আমিও অভিনয়ে অনুপ্রাণিত হতে শুরু করলাম। বিভিন্ন সময়ে অভিনয় সম্পর্কে নানান ধরনের টিপস দিয়ে সহযোগিতা করেন মোশাররফ করিম। এভাবে একটু একটু করে এখনো অভিনয়টাকে নিজের মধ্যে লালন করে চরিত্রানুযায়ী অভিনয়য় করার চেষ্টা করে যাচ্ছি। দর্শক আমার অভিনয় দেখে উৎসাহ দিচ্ছেন, এটাই আমার ভালোলাগার বিষয়। আমি অভিনয়টাই আজীবন করে যেতে চাই।’

জুঁই জানান, যে পাঁচটি ধারাবাহিক নাটকে তিনি অভিনয় করছেন সবগুলোতে তার স্বামী মোশাররফ করিম থাকলেও কোন নাটকেই তার বিপরীতে মোশাররফ করিম অভিনয় করছেন না। নির্মাতারা তাকে যে চরিত্রের জন্য চুড়ান্ত করছেন জুঁই তাতেই আগ্রহ নিয়ে অভিনয় করছেন। জুঁই অভিনীত প্রথম নাটক ছিলো নাসির আল মনিরের ‘সিমিলার টু’। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক শামীম জামান প্রযোজিত এবং কবির বাবু পরিচালিত ‘জামাই মেলা’। এখন পর্যন্ত দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সে দুটি হচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘টেলিভিশন’ এবং তৌকীর আহমেদ’র ‘অজ্ঞাতনামা’।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫