ঢাকা, বুধবার,২১ ফেব্রুয়ারি ২০১৮

আরো খবর

নির্বাচিত সরকার না থাকলে কোনো সমস্যাই যাবে না : নজরুল ইসলাম খান

নিজস্ব প্রতিবেদক

২৩ জানুয়ারি ২০১৮,মঙ্গলবার, ০০:৫৩


প্রিন্ট
নির্বাচিত সরকার ক্ষমতায় না থাকলে কোনো সমস্যারই সমাধান হবে না জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, জনগণের প্রকৃত সরকারই পারে দেশের সমস্যার সমাধান করতে। আর জনগণের সরকার কায়েম করতে প্রয়োজন নিরপে ও অংশগ্রহণমূলক নির্বাচন। সেজন্যই আমরা প্রহসনের নির্বাচন নয়, নিরপে সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচন চাই। এ ছাড়া অবিলম্বে ভাটি অঞ্চলের জলাবদ্ধতা দূর করা না হলে বোরো ফসল উৎপাদন মারাত্মকভাবে হ্রাস পাবে এবং তীব্র খাদ্যসঙ্কট দেখা দিবে বলে মন্তব্য করেন নজরুল ইসলাম খান। 
গতকাল জাতীয় প্রেস কাবের সম্মুখ সড়কে ভাটি অঞ্চলের জলাবদ্ধতা দূর করে কৃষক রার দাবিতে ভাটি বাংলা জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত এক মানববন্ধনে নজরুল ইসলাম খান এ কথা বলেন। বিএনপির সিলেট বিভাগের সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান, কেন্দ্রীয় নেতা এমরান সালেহ প্রিন্স, কলিম উদ্দিন মিলন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, শ্রমিক দল নেতা হুমায়ুন কবির, ওয়াকিফুর রহমান গিলমান, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমদ, সুনামগঞ্জ জেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মো: আব্দুল হক, মো: মুনাজ্জির হোসেন সুজন, ছাত্রদল কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শরিফুজ্জামান আরিফ, সহসাংগঠনিক সম্পাদক জাকির হোসেন প্রমুখ।
নজরুল ইসলাম খান বলেন, লুটপাটের মাধ্যমে মতাসীনেরা কালো টাকার মালিক হচ্ছে, কিন্তু হাওড়ের কৃষক কিংবা প্রাইমারি স্কুলের শিকদের ভাগ্যের কোনো পরিবর্তন হচ্ছে না। 
শিক্ষকদের আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী এক সময় বলেছেন, শিকদের দাবি-দাওয়া করতে হবে না, তিনি নিজেই শিকদের অবস্থা বিবেচনা করে সমস্যার সমাধান করবেন।  আসলে নির্বাচিত সরকার না থাকলে কৃষক, শ্রমিক, ছাত্র, শিকÑ কারোরই সমস্যার সমাধান হবে না।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫