কোস্টগার্ড বাহিনী পরিবার কল্যাণ সঙ্ঘের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী পরিবার কল্যাণ সঙ্ঘের উদ্যোগে গরিব ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল চাঁদপুর ও গজারিয়ার দুই শতাধিক শিশু, পঙ্গু, বয়স্ক নারী-পুরুষসহ অসহায় গরিব দুস্থ জনগোষ্ঠীর শীতের দুর্ভোগ লাঘবের জন্য কোস্টগার্ড বাহিনী পরিবার কল্যাণ সঙ্ঘের সভানেত্রী ডা: আফরোজা আরোঙ্গজেব এ শীতবস্ত্র বিতরণ করেন। গতকাল বিকেলে কোস্টগার্ডের সদর দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কোস্টগার্ডের মহাপরিচালক রিয়ার এডমিরাল আরোঙ্গজেব চৌধুরী। এ ছাড়া অনুষ্ঠানে কোস্টগার্ড পরিবার কল্যাণ সঙ্ঘের সহসভানেত্রী বেগম আফসানা ইমদাদসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। 
আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেনÑ বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী সদর দফতরের পরিচালক (লজিস্টিকস) ক্যাপ্টেন এ এম কুদরত উল্লাহ, পরিচালক (পার্সোনেল) ক্যাপ্টেন এ কে এম এম শেরাফুল্লাহ, জোনাল কমান্ডার (ঢাকা জোন) কমান্ডার এ টি এম রেজাউল হাসানসহ প্রমুখ। 
বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী পরিবার কল্যাণ সঙ্ঘ ২০০২ সাল থেকে তার কার্যক্রম শুরু করে বিভিন্ন কল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধরাবাহিকতায় বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর পরিবার কল্যাণ সঙ্ঘের এ রকম জনকল্যাণমূলক উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.