মুক্তিযোদ্ধাকে কটূক্তির অভিযোগে এমপির বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

জাজিরায় এক মুক্তিযোদ্ধাকে কটূক্তির অভিযোগ এনে এর প্রতিবাদে শরীয়তপুর-১ আসনের এমপি বিএম মোজাম্মেল হকের বিরুদ্ধে মানববন্ধন করেছে কয়েকটি সংগঠন।

আজ সোমবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে মুক্তিযোদ্ধা প্রজন্ম সমন্বয় কমিটি, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, বঙ্গবন্ধু প্রজন্ম লীগ ও জাজিরা এলাকাবাসীর ব্যানারে সংগঠনের নেতাকর্মীরা এই মানববন্ধন করেন।

এতে বক্তব্য দেন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’র সভাপতি সাজ্জাদ হোসেন, বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক রিয়াজ আহম্মেদ, মুক্তিযোদ্ধা প্রজন্ম সমন্বয় কমিটির সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক কায়সার নাসিম, আমরা মুক্তিযোদ্ধার সন্তানের মহিলা বিষয়ক সম্পাদক রুমা আক্তার প্রমুখ।

বক্তারা এমপির শাস্তির দাবি জানান।

প্রতি বছরের মতো ২০১৭ সালের ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে শরীয়তপুর জেলার জাজিরা থানায় আয়োজন করা হয়েছিল বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা। ওই সভায় এক মুক্তিযোদ্ধার সাথে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপির কথা কাটাকাটি হয়। ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরই মানববন্ধন করে কয়েকটি সংগঠন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.