ঢাকা, বুধবার,২১ ফেব্রুয়ারি ২০১৮

রাজনীতি

‘গণতন্ত্র হত্যা করে বাকশাল কায়েমের ষড়যন্ত্র রুখে দিতে হবে’

নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি ২০১৮,সোমবার, ১৮:১৯


প্রিন্ট

জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এস.এম.এম আলম বলেছেন, ২০ দলীয় ঐক্য জোট নেত্রী বেগম খালেদা জিয়াকে মামলাজটে আবদ্ধ রেখে যেনতেন উপায়ে আরেকটি ২০১৪ এর ৫ জানুয়ারি মার্কা নির্বাচন অনুষ্ঠানের পায়তারা চলছে। গণতন্ত্রকে হত্যা করে চিরতরে বাকশালী রাজ কায়মের এই নব্য ষড়যন্ত্রের পায়তারা রুখে দিতে হবে। এজন্য প্রয়োজনে গোটা জাতিকে ঐক্যবদ্ধ করে গণজোয়ারের তোরে ক্ষমতাসীনদের তাসের ঘর ভেঙে খান খান করে দিতে হবে।

জাতীয় রেলওয়ে শ্রমিক পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এস.এম.এম আলম একথা বলেন।

এস আলম আরো বলেন, গণবিচ্ছিন্ন ক্ষমতাসীন তাবেদার সরকার গণতন্ত্রের নামাবলি পরিচয়ে ফেসিজম কায়েম করছে। দুর্নীতি, গুম, খুনের চেম্পিয়ান এই সরকার স্বাধীনতার মুল্যবোধকে ভুলণ্ঠিত করে হিটলারী, মুগাবের শাসন ব্যবস্থা কায়েম করছে। এর বিরুদ্ধে শ্রমজীবি, মেহনতি জনতাকে ঐক্যবদ্ধ করে নির্বাচন ও আন্দোলন দুটির জন্য প্রস্তুত করতে হবে। এদেশে আর একতরফা নির্বাচন করতে দেয়া যাবে না।

আজ রেলওয়ে শ্রমিক পার্টির কার্যালয়ে সংগঠনের সভাপতি জাতীয় রেলওয়ে শ্রমিক পার্টির সভাপতি ও জাতীয় পার্টির শ্রমবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজীর সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকার সাবেক ডেপুটি মেয়র খালেকুজ্জামান চৌধুরী।

আরো বক্তব্য দেন জাতীয় পার্টি ঢাকা মহানগর সাধারণ সম্পাদক আব্দুস ছালাম খোকন, রেলওয়ে শ্রমিক নেতা ইব্রাহিম মিয়া, ওয়াহিদুজ্জামান, মোঃ শফিকুর রহমান পাটোয়ারী প্রমুখ।

 

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫