ব্যবসায়ীকে তুলে নিয়ে নির্যাতনের ভিডিও
ব্যবসায়ীকে তুলে নিয়ে নির্যাতনের ভিডিও

ব্যবসায়ীকে তুলে নিয়ে নির্যাতনের ভিডিও সামাজিক মাধ্যমে

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা

লক্ষ্মীপুরের রামগঞ্জে খোরশেদ আলম নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে তুলে নিয়ে নির্যাতন করা হয়েছে। ওই নির্যাতনের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলাজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। একইসাথে ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ হয়েছে। গুরুতর আহত ওই ব্যবসায়ীকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। আহত খোরশেদ আলম উপজেলার সমেষপুর গ্রামের আলী আহম্মেদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার সকাল ১১ টার দিকে রামগঞ্জের ভোলাকোট ইউনিয়নের অথাকরা বাজারে পিস্তল লেদা, কিরন, নুর হোসেন, সোহেল, মিল্লাদ, মিলন ও নুরুর নেতৃত্বে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী অস্ত্র ঠেকিয়ে মাটি ব্যবসায়ী খোরশেদ আলমকে তুলে নিয়ে যায়। পরে তাকে টিউরী গ্রামে নিয়ে বর্বর নির্যাতন চালায় তারা।

ওইদিন রাতে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নির্যাতনের ভিডিও গোপনে ধারণ করে সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়। শনিবার দুপুর থেকে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে থাকে। এরপর স্থানীয় প্রশাসন ও সাধারণ মানুষের মধ্যে শুরু হয় তোলপাড়। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে সেটা এখনও নিশ্চিত করতে পারেননি কেউ।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়া জানান, কি কারণে এ ঘটনা ঘটেছে সেটা তদন্ত করা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.