সোনারগাঁওয়ে মিন্টু হত্যার প্রধান আসামি জাকিরসহ ২ জন গ্রেফতার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা
সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামে মামাতো বোনকে উত্ত্যক্ত করতে বাধা দেয়ায় ইভটিজারদের হাতে সুলতান আহম্মেদ মিন্টু নিহত হওয়ার এক সপ্তাহ পর প্রধান আসামি জাকিরসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। 
গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে কক্সবাজার থেকে ডিবি পুলিশের সহযোগিতায় একটি হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো জাকির হোসেন ও আলো মিয়া ওরফে আলম। গতকাল শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়েছে পুলিশ। 
সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম জানান, উপজেলার সাদিপুর এলাকার সুলতান আহম্মেদ মিন্টুর মামাতো বোন ফাতেমা আক্তার মিতুকে কিছু দিন ধরে একই উপজেলার বন্দরা গ্রামের রফিকের ছেলে জাকির উত্ত্যক্ত করে আসছিল। উত্ত্যক্ত করা নিয়ে গত শুক্রবার মিন্টু ও জাকিরের মধ্যে বাগি¦তণ্ডার একপর্যায়ে জাকির তার হাতে থাকা ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে মিন্টুকে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালে পাঠায়। সেখানে দুদিন চিকিৎসাধীন থাকার পর গত রোববার সকালে তিনি মারা যান। 
নিহতের বাবা শামসুল হক সুরুজ বাদি হয়ে জাকির হোসেনকে প্রধান আসামি করে ১৩ জনের নাম উল্লেখসহ আরো ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.