জিয়ার অবদানেই এদেশ স্বাধীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত : ভিপি সাইফুল

বগুড়া অফিস

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। তার পরিবার দেশ ও জাতির অতন্ত্র প্রহরী। কিন্তু আজ জিয়া পরিবারকে অসম্মান ও হেয়প্রতিপন্ন করতে সরকার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। জিয়া ছিলেন বাংলাদেশী জাতীয়তাবাদের ধারক ও বাহক। তিনি জন্মেছিলেন বলেই বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তাই তার নীতি ও আদর্শ দেশের মানুষের মনিকোঠায় স্থান করে নিয়েছে।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বগুড়া জেলা বিএনপি ঘোষিত সপ্তাহব্যাপী কর্মসূচীর প্রথম দিন বুধবার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে ভিপি সাইফুল একথা বলেন।
জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপনের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় সদস্য জয়নাল আবেদীন চাঁন, মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান। সভায় উপস্থিত ছিলেন ফজলুল বারী বেলাল, আব্দুর রহমান, জানে আলম খোকা, এম আর ইসলাম স্বাধীন, পরিমল চন্দ্র দাস, মেহেদী হাসান হিমু, আবুল বাশার, আব্দুল ওয়াদুদ, ফারুকুল ইসলাম ফারুক, এসএম রফিকুল ইসলাম, মিজানুর রহমান, রোকন তালুকদার, হেলাল উদ্দিন , আব্দুল হামিদ মিঠুল, মোশারফ হোসেন স্বপন, সাইদুল কবির, লিটন শেখ বাঘা, আব্দুল মোমিন, সুরাইয়া জেরিন, নাজমা আকতার, শায়লা মুক্তা, সুজাউদৌল্লা সনজু, আকতার আলম সেলিম, মাজেদুর রহমান জুয়েল, মাসুদ রানা মাসুদ, মাহবুব হাসান লেমন, ছাত্রদলের শফিকুল ইসলাম শফিক প্রমুখ।
সভার আগে বেলুন ও কবুতর উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করা হয়। এ ছাড়া দলীয় কার্যালয় আলোকসজ্জা ও তোরণ নির্মাণ করা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.