বিশ্রামে বোল্ট পাকিস্তান সিরিজে নিউজিল্যান্ড টি-২০ দলে ফিরলেন হুইলার

নয়া দিগন্ত অনলাইন

আগামী শুক্রবার বেসিন রিভার্সে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ফাস্ট বোলার ট্রেন্ট বোল্টকে বিশ্রাম দিয়েছে নিউজিল্যান্ড।

ওয়েলিংটন রিজিওনাল স্টেডিয়ামে ২২ জানুয়ারি উপমহাদেশের বিপক্ষে শুরু হতে যাওয়া তিন টি-২০ সিরিজের প্রথম ম্যাচ থেকেও বিশ্রাম দেয়া হয়েছে ২৮ বছর বয়সী বোল্টকে।
বোল্টের জায়গায় সংক্ষিপ্ত ভার্সনের এ ম্যাচে নিউজিল্যান্ড দলে পুনরায় ডাক পেয়েছেন সর্বশেষ ২০১৭ সালের ফেব্রুয়ারীতে নিজের শেষম্যাচ খেলা বেন হুইলার।
পাকিস্তানের বিপক্ষে শেষ ওয়ানডেতে দলের সঙ্গে যোগ দেবেন সেথ রেন্স। টি-২০ সিরিজের প্রথম ম্যাচেও তাকে দলে রাখা হয়েছে।

সম্প্রতি নিজ মাঠে ওয়েস্ট ইন্ডজের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে কিউই দলেও ছিলেন রেন্স। পাকিস্তানের বিপক্ষে প্রথম চার ম্যাচের দলে ছিলেন না তিনি।
হুইলারকে দলে নেয়া সম্পর্কে জাতীয় দল নির্বাচক গ্যাভিন লারসেন বলেন পাকিস্তানের বিপক্ষে হুমকি হতে পারেন বাঁ-হাতি এ পেসার।

দল নির্বাচনে রোটেশন নীতি অব্যাহত রেখেছেন নিউজিল্যান্ড দল নির্বাচকরা।
টিম সাউদিকে দ্বিতীয় টি-২০ ম্যাচে বিশ্রাম দেয়া হয়েছে। প্রথম ম্যাচে কেলবেন রস টেইলর।

নিউজিল্যান্ড টি-২০ দল :
কেন উইলিয়ামসন(অধিনায়ক), টেন্ট বোল্ট(দ্বিতীয় তৃতীয় টি-২০ ম্যাচের জন্য), টম ব্রুস, কলিন ডিগ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন( ২য় ও ৩য় ম্যাচের জন্য), মার্টিন গাপটিল, আনারু কিচেন, করিন মুনরো, গ্লেন ফিলিপস, সেথ রেন্স, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি(১ম ও ৩য় ম্যাচের জন্য), রস টেইল(১ম ম্যাচের জন্য), বেন হুইলার।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.