কোটালীপাড়ায় মাদক সেবনে বাধা দেয়ায় বৃদ্ধকে কুপিয়ে জখম

কোটালীপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মাদক সেবনে বাধা দেয়ায় এক মাদকসেবী সামাদ বিশ্বাস (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকালে উপজেলার বর্ষাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত সামাদ বিশ্বাসকে প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়। এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

আহত সামাদ বিশ্বাসের ভাই বাদশা বিশ্বাস বলেন, ‘বর্ষাপাড়া গ্রামের এসকেন বিশ্বাসের ছেলে সোহাগ বিশ্বাস (২৮) প্রতিনিয়ত আমাদের বাড়ির সামনে এসে মাদক সেবন করে। গত মঙ্গলবার সন্ধ্যায় আমাদের বাড়ির সামনে এসে মাদক সেবনের সময় আমার ভাই সামাদ বিশ্বাস বাধা দেয়। এরই জের ধরে আজ বুধবার সকালে সোহাগ বিশ্বাস আমার ভাইকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় আমি বাদি হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি।’

এ ব্যাপারে সোহাগ বিশ্বাসের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘মাদক সেবনের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার শ্বশুর বাড়ির লোকজনের সাথে ছাগলে ধানের চারা খাওয়া নিয়ে সামাদ বিশ্বাসদের পরিবারের সাথে সংঘর্ষ হয়। এ সময় সামাদ বিশ্বাস আহত হয়। সংঘর্ষ থামাতে গিয়ে আমিও আহত হয়েছি।’

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বলেন, ছাগলে ধানের চারা খাওয়া নিয়ে মারামারি হয়েছে বলে শুনেছি। এক পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.