শোক সংবাদ

মাওলানা মুজিবুর রহমান
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার শাহপুর ইসলামিয়া ফাজিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল আলহাজ মাওলানা মুজিবুর রহমান (৮২) গত শুক্রবার ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল সকালে মনোহরগঞ্জের খরখরিয়া পূর্বপাড়া মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি দুই ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কুমিল্লা সংবাদদাতা।

মাস্টার শেখ শাহাবুদ্দিন
নয়া দিগন্তের যশোর অফিসের রিপোর্টার সাংবাদিক ইউনিয়ন যশোরের (জেইউজে) সদস্য শেখ জালাল উদ্দিনের বড় ভাই মাস্টার শেখ শাহাবুদ্দিন (৫৫) গত বৃহস্পতিবার খুলনার ডুমুরিয়ায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। গত মাসে তিনি ভারতের ভ্যালোর থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরেন। কয়েক মাস ধরে তিনি লিভার জনিত রোগে ভুগছিলেন। তার মৃত্যুতে ডুমুরিয়া থানা বিএনপি ও জামায়াতের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। বিজ্ঞপ্তি।

রুহুল কবির খান মাসুদ
মোহনগঞ্জ উপজেলার সমাজ সহিলদেও ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান রুহুল কবির খান মাসুদ শনিবার ভোরে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা বাদ জোহর মোহনগঞ্জ পাইলট সরকারি উচ্চবিদ্যালয়ের খেলার মাঠে সম্পন্নের পর গ্রামের বাড়ি জয়পুরে দাফন করা হয়েছে। মোহনগঞ্জ (নেত্রকোনা) সংবাদদাতা।

সৈয়দা মনোয়ারা হক
এলডিপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম রনকের মা সৈয়দা মনোয়ারা হক (৬৭) শনিবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।
লক্ষ্মীপুর রায়পুর থানার মীরগঞ্জ মীরবাড়ি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। আজ রোববার বাদ জোহর তার কুলখানি অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে এলডিপির প্রেসিডেন্ট ড.কর্নেল অলি আহমদ বীরবিক্রম ও মহাসচিব ড. রেদোয়ান আহমেদ শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন। কুমিল্লা সংবাদদাতা।

ইয়াসিন শেখ
খেলাফত মজলিস চাঁদপুর জেলা সহসভাপতি মাওলানা আনোয়ারুল করিমের বাবা মো: ইয়াসিন শেখ (৭০) গতকাল ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে রেখে গেছেন। বাদ এশা চাঁদপুরের মধ্য ইচলি জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের শোক প্রকাশ করেন। নেতৃদ্বয় মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.