ঢাকা, সোমবার,২৩ এপ্রিল ২০১৮

শেষের পাতা

জৈন্তাপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত তিন

অন্যান্য স্থানে আরো ৫ জনের মৃত্যু

নয়া দিগন্ত ডেস্ক

১৪ জানুয়ারি ২০১৮,রবিবার, ০০:০০


প্রিন্ট

সিলেটের জৈন্তাপুরে বাস ও ট্রাকের সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আরো ৫ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছে।
সিলেট ব্যুরো জানায়, সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় একটি যাত্রীবাহী বাস ও খাম্বা বোঝাই ট্রাকের মধ্যে সংঘর্ষে একই পরিবারে তিনজন নিহত হয়েছেন।
নিহতরা হচ্ছেনÑ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউরা গ্রামের তপন তালুকদারের শ্রী শুক্লা রানী (২০), তার শিশুকন্যা ইতপা রানী (৫) ও শ্বাশুড়ি অমকা রানী (৫৫)। গতকাল সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, সিলেট-তামাবিল সড়কের দরবস্তে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে একটি খাম্বা বোঝাই ট্রাক (নং চট্ট মেট্রো-ট-১১-৫৯৯০) দাঁড়িয়ে ছিল। সিলেট থেকে জৈন্তাপুরগামী একটি যাত্রীবাহী বিরতিহীন বাস (নং সিলেট-জ-১১-০৪৬৮) পেছন দিক থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। বাস ও ট্রাকের এই সংঘর্ষে ঘটনাস্থলেই উল্লিখিত তিনজন নিহত হন।
দুর্ঘটনার পর স্থানীয় জনতা পল্লী বিদ্যুৎ সমিতি-২ অফিসের সামনে বিক্ষোভ করেন। এ সময় সিলেট-তামাবিল সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জৈন্তাপুর থানার ওসি খান মাইনুল জাকির জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় হুমায়ূন আহমেদ (৩০) নামে মাস্টারবাড়ি স্কয়ার ফ্যাশনের এক কোয়ালিটি ইন্সপেক্টরসহ দুইজন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভার্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ি এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৮-৮০৬০) ধাক্কায় ইকরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১২-০৩৭২) দুমড়ে মুচড়ে যায়। এতে অন্তত ১৫ যাত্রী আহত হন।
একই মহাসড়কে উপজেলার ভরাডোবা এলকায় লেগুনাচাপায় শাহজাহান সাজু (৩২) নামে এক ব্যক্তি মারা যান। তিনি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ইসমতবড়বাগ গ্রামের আবদুল জব্বারের ছেলে।
ময়মনসিংহ অফিস জানায়, ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গতকাল ময়মনসিংহ শহরের পাটগুদাম ও সদর উপজেলার দাপুনিয়ায় এ দুর্ঘটনা ঘটে।
কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, সকালে ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজের মোড়ে ট্রাকচাপায় শাহিন (৩০) নামে এক রিকশাচালক নিহত হন। শাহিনের বাড়ি তারাকান্দা উপজেলায়। এ দুর্ঘটনায় চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে। দুপুরে ময়মনসিংহ-ফুলবাড়িয়া সড়কের সদর উপজেলার দাপুনিয়ায় ট্রাকচাপায় শফিকুল ইসলাম (৪০) নামে এক ফ্রিজমিস্ত্রি নিহত হন। পুলিশ ট্রাকটি আটক করেছে।
নওগাঁ সংবাদদাতা জানান, নওগাঁর মহাদেবপুর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের বসনা ব্রিজ এলাকায় ট্রাকচাপায় শামসুর রহমান (৪৭) নামে এক অটোভ্যান চালকের মৃত্যু হয়েছে। শামসুর উপজেলার আলিপুর গ্রামের মৃত কিতাব উদ্দীনের ছেলে। গতকাল সকালে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ধানবোঝাই অটোভ্যান নিয়ে মহাদেবপুর বাজারে যাচ্ছিলেন শামসুর। পথে বসনা ব্রিজ এলাকায় মহাদেবপুর থেকে নওগাঁগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫