ঢাকা, সোমবার,২২ জানুয়ারি ২০১৮

শেষের পাতা

রাজশাহীতে মদপানে কলেজছাত্রীর মৃত্যু!

রাজশাহী ব্যুরো

১৪ জানুয়ারি ২০১৮,রবিবার, ০০:০০


প্রিন্ট

রাজশাহীতে এক কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। তার নাম রিতু খাতুন (২০)। গতকাল দুপুরে নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। রিতু নগরীর ডাশমারী পূর্বপাড়া মহল্লার মৃত নেকবর হোসেনের মেয়ে এবং স্থানীয় কমেলা হক ডিগ্রি কলেজের ছাত্রী ছিলেন। অতিরিক্ত মদপানের কারণে রিতুর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে স্থানীয় একটি সূত্র ধারণা করছে, রিতুর মৃত্যু রহস্যজনক।
এদিকে, এ ঘটনায় সুরমা ও রেজাউল নামের দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।
মতিহার থানার ওসি মেহেদী হাসান জানান, স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী রিতু নেশাগ্রস্ত ছিলেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। শনিবার সকালে বাড়িতেই রিতু মারা যান। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয়। ওসি জানান, অতিরিক্ত মদপানের কারণে রিতুর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
ওসি আরো জানান, ময়নাতদন্তের জন্য তার লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলা যাবে।
পুলিশ ও স্থানীয় একটি সূত্র জানায়, শুক্রবার রাতে মির্জাপুর কিন্ডার গার্টেন স্কুলের দ্বিতীয়তলায় সুরমা বেগমের বাসায় মদপান করেন রিতু। সকালে অসুস্থ হয়ে পড়লে সুরমা রিতুর মাকে খবর দেন। বাড়িতে যাওয়ার পর রিতু মারা যান। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

 

 

 

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫